হিলি সীমান্ত পরিদর্শণ করেন বিজিবি’র রিজিওনাল কমান্ডার

0

হিলি (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের হিলি সীমান্ত এলাকা ও হিলি স্থলবন্দর পরিদর্শণ করেন বিজিবি’র রংপুর রিজিওনাল কমান্ডার ব্রীগেডিয়ার জেনালের নাহীদুল ইসলাম ও দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল আনিছুর রহমান।
আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় রিজিওনাল কমান্ডার হিলি সীমান্তের ইমিগ্রেশন চেকপোষ্টের শুন্য রেখায় এলে ভারতের ১৯৯-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডেন্ট ডিএস নেগি ও সহকারি কমান্ডেন্ট আলকেস সহ ষ্টাফ অসিফাররা তাদের ফুলদিয়ে শুভেচ্ছা জানান।
এসময় উভয়ে বাহিনীর মধ্যে সীমান্তে মিলেমিশে সহঅবস্থান চোরাচালান প্রতিরোধ সহ সকল প্রকার অবৈধ্য কাজে বাঁধা দেওয়া এসব বিষয়ে নিয়ে আলোচনা হয়। আলোচনায় দিনাজপুর সেক্টরের সহকারি কমান্ডার রবিউল ইসলাম রবি, জয়পুরহাট ২০ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল রাশেদ মোহাম্মদ আনিছুল হক, উপ অধিনায়ক মাসরুর এস রুমি সহ অন্যান্য ষ্টাফ অফিসাররা উপস্থিত ছিলেন।
পরে বিজিবির এ দলটি হিলি স্থল বন্দরের পানামা পোর্টের ওয়ার হাউজ, ওয়ে ব্রীজ ও কাষ্টমস্ কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তার দপ্তর সহ বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন। অডিটরিয়ামে এক মত বিনিময় সভায় কাষ্টমস্ ও পানামার বিভিন্ন বিষয় বিজিবির দলকে প্রজেক্টরের মাধ্যমে তুলে ধরেন। এসময় সেখানে কাষ্টমস্ কর্মকর্তা নজরুল ইসলাম, পানামার নিরাপত্তা ও জনসংযোগ কর্মকর্তা, এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ও সাবেক মেয়র কামাল হোসেন রাজ সহ কাষ্টমস্ ও পানামার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave A Reply