Connect with us

বিবিধ

কাউনিয়ায় ঐতিহাসিক জেলহত্যা দিবস পালিত

Published

on

486,12408,2048,613,64,1024,260,255,366,50929,0মিজানুর রহমান, কাউনিয়া(রংপুর)প্রতিনিধি: কাউনিয়া উপজেলায় মুক্তিযুদ্ধের অন্যতম বীরসেনানী শহীদ জাতীয় চার নেতাকে যথাযথ শ্রদ্ধা প্রদশর্নের মাধমে দেশের ইতিহাসে অন্যতম বর্বরোচিত এই কালো অধ্যায়টিকে স্মরণের মধ্যদিয়ে ঐতিহাসিক জেলহত্যা দিবস ও আলোচনা সভা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম মায়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ও বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহযোগিতায় মুক্তিযুদ্ধের অন্যতম বীরসেনানী শহীদ জাতীয় চার নেতাকে যথাযথ শ্রদ্ধা প্রদশর্নের মাধমে দেশের ইতিহাসে অন্যতম বর্বরোচিত এই কালো অধ্যায়টিকে স্মরণের মধ্যদিয়ে ঐতিহাসিক জেলহত্যা দিবস পালিত হয়। জেল হত্যা দিবস উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং কালো ব্যাজ ধারণ, ফাতেহা পাঠ, মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি মো. আশরাফুল ইসলাম, জয়নাল আবেদিন, মো. সাইফুল ইসলাম(সেলিম), সাধারন সম্পাদক এম এ হান্নান, যুগ্ন সম্পাদক মোতাহার হোসেন(ডালু), প্রভাষক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক প্রভাষক শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক এ্যাড. জাহাঙ্গীর হাসান, আওয়ামী লীগের নেতা মো. হাবিবুর রহমান(হাবিব), মোহাম্মদ হোসেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. আনছার আলী,আবুল কাশেম, সাধারন সম্পাদক মো. দিলদার আলী, মো. রাশেদুল ইসলাম, সাবেক ছাত্রলীগ সভাপতি জেলা যুব লীগ সদস্য মো. ফিরোজ সরকার, ছাত্র নেতা জামিলসহ আওয়ামীলীগ ও তার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *