Connect with us

চট্রগ্রাম

চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদকসহ আটক ১২৩

Published

on

চট্টগ্রাম ব্যুরো: নগরীতে বিশেষ অভিযান চালিয়ে ৯ হাজার ৫৩৮ পিস ইয়াবা, ২০ লিটার মদ ও সাড়ে ৪ কেজি গাঁজাসহ বিভিন্ন মামলার ১২৩ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকাল থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত অভিযানে এসব উদ্ধার ও গ্রেফতার করা হয় বলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ নগরীর বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৯ হাজার ৫৩৮ পিস ইয়াবা, ২০ লিটার মদ ও সাড়ে ৪ কেজি গাঁজাসহ বিভিন্ন মামলার ১১৯ জন আসামিকে গ্রেফতার করা হয়। এছাড়াও কোতোয়ালি থানা পুলিশ ১ জন ভিকটিম, ডবলমুরিং থানা পুলিশ ৮৬ পুরিয়া গাঁজাসহ ০১ জনকে ৬ মাসের গাঁজা ও বন্দর থানা পুলিশ ১টি মোটরসাইকেল, ১টি মোবাইল ও নগদ সাড়ে ৪ হাজার টাকা উদ্ধার করা হয়। এর মধ্যে জিআর মূলে ২৬ জন , সিআর মূলে ৪০ জন ও গাঁজা প্রাপ্ত ১৯ জন আসামি রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
অপরদিকে রাউজানে উপজেলায় ১২০ লিটার চোলাই মদ ও আড়াই কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ এর একটি দল। রোববার রাতে উপজেলার নোয়াপাড়া পূর্ব বাজারে এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-নোয়াপাড়া এলাকার মৃত দীনেশ মালাকারের ছেলে অনিল মালাকার (৫৬), উপজেলার বাহাইন বিলপুর এলাকার মৃত বাবুল মজুমদারের ছেলে সজিব মজুমদার (২০),মাঝি পাড়ার মো. রফিকের ছেলে মো.মামুন (২৭) ও একই উপজেলার বুড়িরচর এলাকার মৃত ফয়েজ আহম্মেদের ছেলে হোসেন মিস্ত্রী (৫০)।
চট্টগ্রাম র‌্যাব-৭ এর সিনিয়র এএসপি মো.সোহেল (পিপিএম) বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রি করছে এমন খবর পেয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ৫ হাজার ৫৭০ টাকাও পাওয়া যায়। তাদের কাছ থেকে জব্দকৃত মাদকের দাম প্রায় ৮০ হাজার টাকা।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *