Connect with us

দেশজুড়ে

ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩৫

Published

on

Kaligonj Jhenidah accident photo (4)মনিরুজ্জামান সুমন, ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও অন্তত ৩৫ জন যাত্রী আহত হয়েছেন। শনিবার বিকেলে শহরের মোবারকগঞ্জ সুগারমিলের প্রধান ফটকের সামনে দ্রুতগামী একটি রুপসা পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলো বাসের চালক হানেফ আলী (৪৫) ও সুপারভাইজার হাশেম আলী (৩৫)।
আহতরা হলো আছর আলী (৪৫), মাহমুদা (৪০), হেলাল (২২), হাবিব (৩০), নিলা (৩৫), মোশাররফ (২৮), রোকেজান (৩৫), বায়েজিদ (২০), সফিউল­া (২৮), আ: গাফফার (৫০), সোহেল (২৩), গাফফার (২১), বাহুকুল (৫৫), আজিজুল (৪৫), শহিদুল (৫০), দিপ্তি দাস (৩৫), শওকত (৫৩), পাপিয়া (৩৫) ও সুকুরজান (৫০) সহ ৩৫ জন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কালীগঞ্জ থেকে যশোরগামী রুপসা পরিবহনের একটি দ্রুতগামী বাস মোবারকগঞ্জ সুগার মিলের সামনে যেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি মিলের প্রধান ফটকের প্রাচীরে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে ২জন নিহতসহ অন্তত ৩৫ জন আহত হয়েছে। আহতদের কালীগঞ্জ ও যশোর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান জানান, মোট ১৮ জন আহত ব্যক্তি ভর্তি হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের যশোরে রেফার্ড করা হয়েছে। বাকি তিন জন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।
কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই ইমরান আলম জানান, এ পর্যন্ত ২ জন নিহত হয়েছেন। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *