Connect with us

দেশজুড়ে

বড়াইগ্রামে হেযবুত তওহীদের জঙ্গিবাদ বিরোধী র‌্যালি

Published

on

Natore rallyবড়াইগ্রামের রামাগাড়ি বাজারে হেযবুত তওহীদের জঙ্গিবাদ বিরোধী র‌্যালি।

বড়াইগ্রাম(নাটোর)প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে হেযবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৫ টায় উপজেলার রামাগাড়ি বাজারের ওয়ার্ড আ.লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিশাল র‌্যালি জঙ্গি, সন্ত্রাস ও সাম্প্রদায়িকতা বিরোধী প্লাকার্ড, স্লোগানে শুরু হয়ে বাজারের গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ শেষে রামাগাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে এসে সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্য দিয়ে কর্মসূচির সমাপ্তি ঘটে।
৭নং রামাগাড়ি ওয়ার্ড আ.লীগের সভাপতি আলহাজ্ব আলমাস আলী শাহ এর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামাগাড়ি ওয়ার্ড আ.লীগের সাবেক সভাপতি মো. মফিজ উদ্দিন। মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের নাটোর জেলা আমির শাকিব আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন ৭নং ওয়ার্ড আ.লীগের সাবেক সভাপতি মো. শাহ্জাহান মন্ডল, বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান ও ৭নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম সরকার।
এসময় প্রধান অতিথির বক্তব্যে মো. মফিজ উদ্দিন বলেন, ”সন্ত্রাস জঙ্গিবাদের বিরুদ্ধে হেযবুত তওহীদের সংগ্রাম সত্যিই প্রশংসনীয়। আমরা এই সংগ্রামের সাথে ঐক্যবদ্ধ আছি।” বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান বলেন, ”আজকের দিনের পর থেকে এই এলাকার সন্ত্রাসী জঙ্গিবাদী মনোভাবাপন্ন কোনো ব্যক্তি জঙ্গিবাদী কার্যক্রম করার সাহস পাবেনা। তারা জেনে গেল যে এই এলাকার লোকজন সন্ত্রাস জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলেছে।”  উপস্থিত জনতা এই সংগ্রামের সাথে ঐক্যমত পোষণ করেন।
হেযবুত তওহীদ সদস্য আব্দুস সবুর খানের সঞ্চালনায় আয়োজিত এ সভায় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ীসহ নানা শ্রেণি পেশার পাঁচ শতাধিক সাধারন জনতা।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *