Connect with us

ঢাকা বিভাগ

রাজৈর জমি নিয়ে বিরোধের জেরে মামলা

Published

on

‘‘রাজৈর (মাদারীপুর) সংবাদ দাতা Mosqute
রাজৈর উপজেলার তাতিকান্দা গ্রামে জমির দখল নিয়ে বিরোধে থনায় মামলা হয়েছে। তাতিকান্দা গ্রামের মোঃ হাবিবুর রহমান বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে এ মামলা করেন মামলা আসামি হলেন মোঃ আউয়াল শেখ, নুর মহাম্মদ শেখ, নুর ইসলাম শেখ, উমার আলী শেখ গ্রাম তাতিকান্দা। এর মধ্যে মোঃ আউয়াল শেখকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলার বিবরনী ও বাদীর অভিযোগে যানা যায় ,রাজৈর ২৮ নং নাগরদী মৌজার আর এস ৯৪৮ নং খতিয়ানে ১৮৯৬ নং দাগে ১৮,০০ একর হইতে ২,৪০ একর ভূমি মোঃ হাবিবুর রহমান র্দীঘ ৩৫ বছর যাবত পানি উন্নয়ন র্বোড হইতে বন্দোবস্ত নিয়ে চাতাল র্নিমান করে ব্যবসা করে আসছেন । কিন্ত কুটিয়ালদের জন্য রাস্তার পাসে ঘর নির্মান করে কুটিয়ল আউয়াল শেখকে থকতে দেন , পরর্বতীতে আউয়াল শেখ ২ শতাংশ জমি নিজের বলে দাবি করেন এবং গত ২৮/৪ /২০১৬ তারিখ বৃহস্পতিবার সেখানে নতুন এশটি ঘর নির্মান শুরু করে।
হাবিবুর রহমান জানান আমি ঘর নির্মানের বাধা দিলে আউয়াল শেখের ভাইয়ের ছেলে এতে ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করে আমি রাজৈর থানায় মামলা দায়ের করি বিবাদিগণ আমাকে হেনস্তা করার জন্য মিথ্যা মামলা দায়ের করতে পারে। তাই আমি রাজৈর থানায় একটা সাধারন ডাইরী করি ।
বিবাদি নুর মুহাম্মদ জানান আমাদের নামে অহেতুক মিথ্যা মামলা করেছেন হাবিবুর রহমান আমরা পানি উন্নয়ন বোর্ড থেকে ২.৫৫ শতাংশ জমি লীজ নিয়ে ঘর নির্মান করে পরিবার পরিজরন নিয়ে বসবাস করে

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *