Connect with us

দেশজুড়ে

রাণীনগরে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

Published

on

নিজস্ব প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে খড়া জাল দিয়ে মাছ ধরা আড়ার বাঁশের সাথে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দেওয়া অবস্থায় নিখিল সাহা (৩০) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কাশিমপুর পোস্ট অফিসের উত্তরে নওগাঁর ছোট যমুনা নদী থেকে সোমবার বেলা ১২ টার দিকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
জানা গেছে, উপজেলার মিরাট ইউপির কনৌজ গ্রামের মৃত জিতেন সাহা’র ছেলে নিখিল সাহা রবিবার রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন ওই রাতেই সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান মেলাতে পারেনি। সোমবার সকালে উপজেলার কাশিমপুর পোস্ট অফিসের উত্তরে নওগাঁর ছোট যমুনা নদীতে জেলেদের খড়া জাল দিয়ে মাছ ধরা আড়ার বাঁশের সাথে গলায় গামছা পেঁচানো অবস্থায় নিখিলের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন তার বাড়িতে খবর দিলে পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে তার লাশ সনাক্ত করে। খবর পেয়ে রাণীনগর থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এঘটনায় রাণীনগর থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।
নিখিলের বড় ভাই জীবন সাহা জানান, নিখিল দীর্ঘ দিন ধরে হারনিয়া রোগে ভোগছিলেন। প্রচন্ড ব্যাথায় মাঝে মধ্যে সে মানসিক ভারসম্য হারিয়ে ফেলতো। এর আগেও একবার সেই গলায় দঁড়ি দেওয়ার চেষ্টা করেছিল।
রাণীনগর থানার এসআই জহুরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিখিলের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক ভাবে গলায় ফাঁস দেওয়ার আলামত পাওয়া গেছে এবং তার শরীরের কোথাও আঘাতের চিহ্ন দেখা যায়নি। ময়না তদন্ত রির্পোট হাতে না পাওয়া পর্যন্ত এর সঠিক কারণ বলা যাচ্ছে না।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *