Connect with us

জাতীয়

গুলশানে জঙ্গি হামলায় ৩ বাংলাদেশি নিহত

Published

on

অনলাইন ডেস্ক: গুলশানের সন্ত্রাসী নিয়ন্ত্রিত রেস্টুরেন্টে শুক্রবার রাতে জঙ্গিদের হামলায় তিনজন বাংলাদেশী নিহত হয়েছে বলে জানা গেছে। সরকারের তরফে এবিষয়ে এখনও কিছু না বলা হলেও নিহতদের পরিবার থেকে তাদের মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে।
সামরিক বাহিনীর মুখপত্র আইএসপিআর থেকে বলা হয়েছিলো যে নিহত কুড়িজনের মধ্যে বেশিরভাগই বিদেশি। কয়েকজন বাংলাদেশীও মারা গিয়ে থাকতে পারেন। তারা বলছে, নিহতদের শনাক্ত করার কাজ চলছে।Gulshan-Ishrat              ইশরাত আখন্দ
গুলশানে হলি আর্টিজান রেস্টুরেন্টে চালানো এই জঙ্গি হামলায় ২০ জন নিহত হয়েছে। তাদের মধ্যে ৯জন ইতালি, ৭ জন জাপানি, তিনজন বাংলাদেশি আর একজন ভারতীয় নাগরিক রয়েছে বলে বিবিসি’র এক প্রতিবেদনে বলা হয়েছে।
এই প্রতিবেদনে বলা হয়েছে, ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান এবং প্রথম আলো ও ডেইলি স্টার পত্রিকার মালিক লতিফুর রহমানের নাতি ফারাজ আইয়াজ হোসেন এই রেস্টুরেন্টে জঙ্গিদের হাতে নিহত হয়েছেন।
ফারাজ আইয়াজ হোসেন

ফারাজ আইয়াজ হোসেন যুক্তরাষ্ট্রে লেখাপড়া করতেন। গ্রীষ্মের ছুটিতে তিনি বাংলাদেশে বেড়াতে এসেছিলেন। আগামী মাসেই তার যুক্তরাষ্ট্রে ফিরে যাওয়ার কথা ছিলো। তার পরিবারের সদস্যরা বলেছেন, ফারাজ তার বন্ধুদের সাথে নিয়ে শুক্রবার হলি আর্টিজান বেকারিতে গিয়েছিলেন।
                      অবিন্তা কবীর

নিহত অন্য দু’জন হচ্ছেন, ঢাকার একটি আর্ট গ্যালারির সাবেক প্রধান ইশরাত আখন্দ ও ল্যাভেন্ডারের মালিকের নাতনী অবিন্তা কবীর।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *