Connect with us

দেশজুড়ে

অন্যায়-অশান্তি দূর করে শান্তিপূর্ণ সমাজ গঠনের লক্ষ্যে পঞ্চগড়ে হেযবুত তওহীদের আলোচনা সভা

Published

on

Ponchogor News 0602 2016

নিজস্ব প্রতিনিধি, পঞ্চগড়: সমাজ থেকে সমস্ত প্রকার অন্যায়, অশান্তি, সন্ত্রাবাদ, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে আজ শনিবার সকাল ১০ টায় পঞ্চগড় বোদা উপজেলার ৪ নং কাজলদিঘী হাটা ইউনিয়নের কালিয়াগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় সংলগ্ন দাড়ির পার গ্রামের কাজলদিঘী আনছার ভিডিবি কমান্ডার মো. তারা মিয়ার উঠানে হেযবুত তওহীদের উদ্যেগে এক আলোচনা সভা আয়োজন করা হয়। হেযবুত তওহীদের কাজলদিঘী শাখা আমির মো. ওয়াহেদ আলীর আয়োজন ও সভাপতিত্বে আয়োজিত উক্ত আলোচনা সভায় মূখ্য আলোক হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের কেন্দ্রিয় আমির মো. মসীহ উর রহমান। তিনি তার বক্তব্যে বলেন, টাঙ্গাইলের ঐতিহ্যবাহী জমিদার পন্নী পরিবারের সন্তান জনাব মোহাম্মদ বায়াজীদ খান পন্নীর অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদ গত বিশ বছর যাবত মানুষকে শান্তিপূর্ণ উপায়ে সত্য ও ন্যায়ের পক্ষে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে। আমরা হেযবুত তওহীদের পক্ষ থেকে পৃথিবীবাসীকে শান্তি দেওয়ার লক্ষে ধর্মের প্রকৃত শিক্ষায় মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাচ্ছি। দেশের এই পরিস্থিতিতে দল, মত, ধর্ম, বর্ণ নির্বিশেষে শান্তিপূর্ণ সমাজ গঠনের জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।
উক্ত আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হেযবুত তওহীদের রংপুর বিভাগীয় আমির মো. আশেক মাহমুদ, দৈনিক বজ্রশক্তির রংপুর ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম, পঞ্চগড় জেলা আমির মো. আবু সাঈদ। এছাড়া উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন প্রফেসর আব্দুল কাদের, ডা. আব্দুস সামাদ, ডা. আব্দুস সালাম, স্থানীয় হেযবুত তওহীদ সদস্য হাসান আলী, শফিকুল ইসলাম, মো. রুবেলসহ স্থানীয় শতাধিক গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।
অন্যদিকে পঞ্চগড়বাসী হেযবুত তওহীদের এই আদর্শে অনুপ্রণিত হয়ে শান্তি পূর্ণ সমাজ গঠনে সকলকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে বোদা উপজেলার কাদেরপুর উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল বিকেল ৪ টায় হেযবুত তওহীদের আহŸানে সাড়া দিয়ে প্রায় তিন শতাধিক মানুষ সত্য ও ন্যায়ের আলোচনা সভায় অংশ গ্রহণ করেন। হেযবুত তওহীদের পঞ্চগড় জেলা আমিরের সভাপতিত্বে আয়োজিত উক্ত সভায় উপস্থিত ছিলেন কাদেরপু উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুভাশ চন্দ্র রায়সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। এ থেকে বোঝা যায় মানুষ এখন শান্তিপূর্ণ সমাজ গঠনে হেযবুত তওহীদের আদর্শে ঐক্যবদ্ধ হচ্ছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *