Connect with us

চট্রগ্রাম

অসহায়দের জন্যই মোস্তফা হাকিম ফাউন্ডেশনের জম্ম-মনজুর আলম

Published

on

LALKHAN BAZAR PICচট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মো.মনজুর আলম বলেছেন, নীতিতে অটল থাকলে আল্লাহ সাহায্য করেন। তিনি বলেন প্রচন্ড বিপদ ও অভাবেও নীতি হারাবেননা। গরীব অসহায়দের জন্যই মোস্তফা হাকিম ফাউন্ডেশনের জম্ম। কেয়ামতের আগ পর্যন্ত অসহায়দের পাশে থেকে দুস্থদের সেবা করে যাবো।
তিনি রোববার সকালে নগরীর লালখান বাজার ওয়ার্ডে দুস্থদের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন।
মনজুর আলম বলেন,রমজান ধনী গরীবের ব্যবধান কমায়। অসহায় গরীবদের অবস্থা অনুধাবন করার জন্যই আল্লাহ রমজান মাসের সৃষ্টি করেছেন। সাবেক এ মেয়র বলেন, আমাদের দেয়া সামগ্রী হয়তো আপনাদের প্রয়োজন পুরাপুরি মিটাবেনা । কিন্তু আপনাদের কষ্টের কথা বুঝতে পেরেছি বলেই ছুটে এসেছি।
কাজির দেউরি ভিআইপি ব্যাংকুইট হলে আয়োজিত ইফতার সামগ্রী বিতরনকালে মনজুর আলম আরো বলেন, আমি আপনাদেরই আপনজন। আপনাদেরকে সাথে নিয়েই বাকী জীবন কাটাতে চাই। অসহায় গরীব মাুনষের যে কোন বিপদে আমি পাশে থাকব । তিনি আসন্ন রমজান মাসে হতদরিদ্রদের পাশে দাঁড়ানোর জন্য নগরীর বিত্তশালীদেও প্রতি আহবান জানান।
গত ২০ বছরের ধারাবাহিকতায় এ বছরও সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে ইফতার ও সেহ্রি সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন।
এসময় মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সরোয়ার আলম, মোস্তফা হাকিম গ্রুপের নির্বাহী পরিচালক(এইচআর এন্ড লিগ্যাল) মো. আলী আহমেদ,সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম মনি,নারী নেত্রী জেলি চৌধুরী,মারিয়া সেলিম,রেজিয়া বুলু,রুমা আক্তার,মনি বেগম,জুলেখা আক্তার,ফেরদৌস বেগম প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *