Connect with us

জাতীয়

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী আংশিক কমিটির ঘোষণা

Published

on

agc
আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নতুন নেতাদের নাম ঘোষণা করেন।

এর আগে গত ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম সম্মেলনে কাউন্সিল অধিবেশনে দলের সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন শেখ হাসিনা ও ওবায়দুল কাদের । ঐদিনই কাউন্সিলদের সর্বস্মমতিক্রমে দলের সভানেত্রী ১৪ জন প্রেসিডিয়াম সদস্য, চারজন যুগ্ম-সাধারণ সম্পাদক, একজন কোষাধ্যক্ষের নাম ঘোষণা করেন।

আজ যাদের নাম ঘোষণা করা হয়েছে তারা হলেন- দলের অর্থ বিষয়য়ক সম্পাদক টিপু মুন্সী, আইন বিষয়ক সম্পাদক আবদুল মতিন খসরু, তথ্য ও গবেষণা বিষয়ক সস্পাদক আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহম্মদ আবদুল্লাহ, প্রচার ও প্রচারণা বিষয়ক সম্পাদক ড. হাসান মাহমুদ, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসার ইন্দিরা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাশ, শিল্প বিষয়ক সম্পাদক আবদুস সাত্তার, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া।

সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ডি এম মোজাম্মেল হক, আ স ম বাহাউদ্দিন নাসিম, এ কে এম এনামুল হক শামীম, আবু সাইদ, আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, চট্টগ্রামের সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী। বিডিপত্র/আমিরুল

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *