Connect with us

ঢাকা বিভাগ

আমরা ভিক্ষুক হতে চাই না সাহায্য করতে চাই। স্থানীয় সরকার মন্ত্রী

Published

on

IMG_20160226_115429ফরিদপুর থেকে মোঃ খালেদুর রহমান ঃ আমরা ভিক্ষুক হতে চাই না আমরা অন্যকে ভিক্ষা দিতে চাই, চাই অন্যকে সাহায্য করতে। নির্বাচিত পাটচাষী সমাবেশ ও প্রশিক্ষন কর্মশালা -২০১৬ উপলক্ষে গতকাল শুক্রবার বেলা ১১ টার দিকে আয়োজিত সমাবেশে ফরিদপুরের অম্বিকা ময়দানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন (এম পি) এ সব কথা বলেন। তিনি আরো বলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ যেভাবে এগুচ্ছে আগামী কয়েক বছরের মধ্যে বাংলাদেশ উন্নতির চরম শিখরে পৌছে যাবে। মানুষ রাতে দরজা খুলে ভয় ডর হীন ভাবে ঘুমাতে পারবে।
সমাবেশে বিশেষ অতিথি পাট মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মির্জা আজম (এম পি) বলেন সোনালী আশের মাধ্যমে বাংলাদেশের সোনালী গৌরব ফিরে আসবে।এ জন্য আমাদের পাটের উৎপাদন বৃদ্বি করতে হবে এবং ভাল বীজ উৎপাদন করতে হবে।
ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আবু নঈম মোঃ আবদুছ সবুর এ সভাপতিত্বে এ সভা মঞ্চে আরো উপস্থিত ছিলেন পাট মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মোঃ মোয়াজ্জেম হোসেন , যুগ্ম সচিব শেখ মোঃ রেজাউল ইসলাম , ফরিদপুর জেলার পুলিশ সুপার মোঃ জামিল হাসান ,আওয়ামলীগের কোতয়ালী থানার সভাপতি আঃ রাজ্জাক ,শহর আওয়ামলীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভীসহ প্রমুখ। দুপুর ১২.৩০ টায় প্রথম পর্ব শেষ হয়। অতপর প্রশিক্ষন কর্মশালার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *