Connect with us

জাতীয়

আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

Published

on

road accidentসাভার প্রতিনিধি, ঢাকা:
সাভারে আশুলিয়ার মরাগাং এলাকায় সিএনজি অটোরিকশা ও যাত্রীবাহী হিউম্যান হলারের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ যাত্রী। নিহত নুরুনবী (৩০) সাভারের কলমা এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন। তিনি সিরাজগঞ্জ জেলার হযরত আলীর সন্তান বলে প্রাথমিকভাবে জানা গেছে।
গত কাল সকালে ঢাকা-আশুলিয়া সড়কের মরাগাং এলাকায় এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে আব্দুল্লাহপুর থেকে ছেড়ে আসা একটি সিএনজি অটোরিকশা আশুলিয়ার বাইপাইলের দিকে যাচ্ছিল। পরে অটোরিকশাটি মরাগাং এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির অপর একটি হিউম্যান হলারের সাথে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এসময় নুরুনবী নামে এক পথচারীকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। পরে যান দু’টি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে প্রায় ৩০ ফুট গভীর খাদে পড়ে যায়। এতে উভয় পরিবহণের আরও ১৫ যাত্রী আহত হন। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করেন।
আশুলিয়া থানার ওসি (তদন্ত) দীপক চন্দ্র সাহা জানান, সম্ভবত বেপড়োয়া গতির কারণেই যান দুটি দুর্ঘটনায় পতিত হয়েছে। তবে ইতোমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনাকবলিত যান দুটিকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে বলেও জানান তিনি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *