Connect with us

ঠাকুরগাঁও

ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে গরীবের পাশে ‘ঠাকুরগাঁও ফ্রেন্ডস গ্রুপ’

Published

on

Thakurgaon Friend Group Pic-2আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও: ঈদকে সামনে রেখে সকলের মনেই আছে নানা রকম চিন্তা, পরিকল্পনা, কে কেমন পোশাক পরবে, কোথায় কোথায় ঘুরতে যাবে, কত টাকা ঈদ সালামি তুলবে। কিন্তু এই ধরনের সকল চিন্তাকে হার মানালো ঠাকুরগাঁও ফ্রেন্ডস গ্রুপ। ঈদের আনন্দটাকে ভাগাভাগি করে নিতে ফ্রেন্ডস গ্রুপের সদস্যরা গরীব মানুষদের পাশে এসে দাঁড়িয়েছে।
”গরীব হউক বা বিত্তমান, ঈদ হোক সবার জন্য সমান” এই স্লোগানকে সামনে রেখে শনিবার দুপুরে ঠাকুরগাঁও ফ্রেন্ডস গ্রুপের উদ্যোগে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাল্টিপারপাস হলরুমে ২শ পরিবারের মাঝে সেমাই, চিনি সহ বিভিন্ন সামগ্রী বিতরন করা হয়।
এসময় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহ প্রধান শিক্ষক আবু নাসের তাহের জামান চৌধুরীর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখতারুজ্জামান। এছাড়াও বক্তব্য দেন, সরকারি বালক ও বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আবু হোসেন, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের আকতার হোসেন, ঠাকুরগাঁও ফ্রেন্ডস গ্রুপের সভাপতি ওয়লি উল্লাহ নিহান, সাধারন সম্পাদক মুন্না পারভেজ, নাহিন, রিয়াদ, লাবন্য প্রমুখ।
আলোচনা সভা শেষে ঠাকুরগাঁও বিভিন্ন এলাকার প্রায় ২শ পরিবারের মাঝে সেমাই, চিনি সহ বিভিন্ন সামগ্রী বিতরন করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *