Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী জনসচেতনামূলক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

Published

on

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের কাউনিয়ায় “সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী প্রচারনাসহ জনসচেতনামূলক” প্রশিক্ষন কর্মশালা উপজেলা নির্বাহী অফিসার দীপঙ্কর রায় এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজনে বড়ুয়াহাট টিবিএম কলেজ হলরুমে “সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী প্রচারনাসহ জনসচেতনামূলক” প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালার প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, যুবউন্নয়ন অধিদপ্তর ঢাকা পরিচালক (বাস্তবায়ন ও মনিটারিং যুব সংগঠন) মো. আখতার আলী সরকার।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য, রাখেন যুবউন্নয়ন অধিদপ্তর রংপুর উপ-পরিচালক মো. দিলগীর আলম, থানা অফিসার ইনচার্জ মো. মামুন অর রশীদ, কলেজের অধ্যক্ষ শাহ মো. রেজাউল ইসলাম, শিক্ষার্থী শারমিন জাহান, আজিজুল ইসলাম প্রমুখ। এছাড়াও কলেজের শিক্ষক শিক্ষিকা শিক্ষার্থী ও এলাকার সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ সঠিক পথ নয়। সন্ত্রাস ও জঙ্গিবাদ বৈশ্বিক সমস্যা। এই সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ধর্মের প্রকৃত শিক্ষার জনসচেতনতা সৃষ্টি করতে হবে। সমস্যা মোকাবেলায় সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *