Connect with us

দেশজুড়ে

কুমিল্লা থেকে অপহৃত ব্যক্তি নোয়াখালীতে উদ্ধার

Published

on

নোয়াখালী প্রতিনিধি:
কুমিল্লার মনোহরগঞ্জ থেকে অপহৃত রুহুল আমিন (৫১) নামের এক ব্যক্তিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা পুলিশ উদ্ধার করেছে। এসময় ঘটনার সাথে জড়িত দুই অপহরণকারীকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার ভোরে বাংলাবাজার থেকে তাদের আটক করা হয়। উদ্ধারকৃত রুহুল আমিন কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার এলাকার হায়দার আলীর ছেলে। আটককৃতরা হলো, ঢাকার মোহাম্মদপুর এলাকার হানিফের ছেলে রাসেল (৩৩), সিলেট জেলার দাউদপুরের মোশারগাও এলাকার ইকলাছ মিয়ার ছেলে নাজির হোসেন (৩৫)। থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার একটি মাইক্রোবাসযোগে ৭/৮ জন লোক কোম্পানীগঞ্জের মুছাপুরে আসে। এরপর থেকে তারা গাড়িটি নিয়ে বিভিন্ন স্থানে ঘোরাফেরা করে। মঙ্গলবার ভোরে তাদের গতিবেগ সন্দেহজনক দেখে মৌলভীবাজারে তাদের মধ্যে ২ জনকে আটক করে গণপিটুনি দেয় এলাকাবাসী। এসময় তাদের সাথে থাকা অন্যরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে। তাদের দেয়া তথ্যমতে বাংলাবাজার থেকে অপহৃত রুহুল আমিন নামে এক ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ।
উদ্ধারকৃত রুহুল আমিন জানায়, গত দু’দিন আগে অপহরণকারীরা তাকে বিপুলাসার নিজ বাড়ি থেকে ডেকে অপহরণ করে মাইক্রোবাসযোগে এই স্থানে নিয়ে আসে। কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধার ও আটককৃত তিনজনই মাদকব্যবসায়ী। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে এ অপহরণের ঘটনা ঘটেছে। উদ্ধারকৃত ও আটকদের বিরুদ্ধে তাদের স্ব-স্ব থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *