Connect with us

কুড়িগ্রাম

কুড়িগ্রামের অপহৃতা স্কুলছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার

Published

on

কুড়িগ্রাম প্রতিনিধি:  রাজারহাটে দশম শ্রেণীর ছাত্রী অপহরণ হওয়ার ২৪ দিন পর ঢাকার পূর্ব নাখালপাড়া থেকে পুলিশ অপহরণকারীসহ অপহৃতাকে উদ্ধার করেছে। এ ঘটনায় রাজারহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দিলে বৃহস্পতিবার কুড়িগ্রাম হাসপাতালে পুলিশ অপহৃতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করে।

জেলার রাজারহাট আদর্শ বিএল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রি (১৪) কে পার্শ্ববর্তী লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী গ্রামের এন্তাজ আলীর পুত্র নয়ন মিয়া(২৩) মোবাইল ফোনে প্রেমের ফাঁদ পেতে গত ২৩ ফেব্রুয়ারী অপহরণ করে ঢাকায় নিয়ে যায়। দিনভর মেয়ে স্কুল থেকে বাড়ি না ফেরায় মেকুরটারী গ্রামের হত-দরিদ্র পিতা শ্রী নারায়ণ চন্দ্র ডাকুয়া মেয়েকে খুঁজে না পেয়ে থানায় একটি মামলা করেন। পরে গোপন সুত্রে খবর পায় তার মেয়েকে নয়ন নামের এক যুবক অপহরণ করে ঢাকা নিয়ে গেছে। সেই সুত্র ধরে গত মঙ্গলবার রাজারহাট থানার এসআই তপন ঢাকার পূর্ব নাখালপাড়ার একটি বাসা থেকে অপহৃতাসহ অপহরণকারীকে আটক করে।

জনশ্রুতি রয়েছে, প্রায় এক বছর আগে একটি ধর্মীয় অনুষ্ঠানে নয়নের সাথে অপহৃতার পরিচয় হলে সে নিজেকে হিন্দু পরিচয় দিয়ে মেয়েটির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে নিয়ে যায়। তার বিরুদ্ধে জোড়পূর্বক মেয়েটিকে ধর্মান্তরিত করারও অভিযোগ উঠেছে।
রাজারহাট থানার ওসি (তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান জানান, অপহৃতা স্কুল ছাত্রী বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *