Connect with us

রাজনীতি

খালেদার সম্পর্ক পাকিস্তানের সাথে …হানিফ

Published

on

রুবেল হোসেন, লক্ষীপুর প্রতিনিধি: আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, যার জন্ম এই মাটিতে হয় নাই, এই মাটির সাথে তার কোন সম্পর্ক নেই। সে কখনো এদেশকে ভালোবাসতে পারে না। বেগম খালেদা জিয়ার ধ্যান-ধারণা চিন্তা-চেতনা পাকিস্তানের জন্য। তার সম্পর্ক পাকিস্তানের সাথে। এ বাংলাদেশকে ধ্বংস করায় তার একমাত্র কাজ।
তিনি বলেন, বিএনপি-জামায়াত সরকার দেশে ১২৯ টি জঙ্গি সংগঠন পৃষ্ঠপোষতা করেছে। তারা বাংলাদেশকে জঙ্গিবাদের চারণভূমি বানিয়েছিল। তখন সারা দেশে একযোগে জঙ্গিবাদের তান্ডবের মাধ্যমে শক্তির মহড়া হয়েছে। দূর্যোগ-দুর্বৃত্তের বাংলাদেশকে অন্ধকার থেকে শেখ হাসিনা আলোর পথে নিয়ে এসেছে।
শনিবার বিকেল ৫ টার দিকে ল²ীপুর সরকারি মহিলা কলেজের সামনে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, খালেদা জিয়া দেশকে ধ্বংস করার জন্য বারবার হানা দিয়েছে। তিনি ক্ষমতার বাহিরে এবং ক্ষমতায় থেকে স্বাধীনতা ও মুক্তিযোদ্ধা বিরোধীদের বিরুদ্ধে দেশের বিপক্ষে ষড়যন্ত্র করেছে। আর জামায়াতের নেতাকর্মীরা বাংলাদেশে পাকিস্তানের সৈনিক হিসেবে কাজ করছে।
জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নের পরিচালনায় এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামিম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, যুব এ ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষীপুর- ৩ (সদর) আসনের এমপি এ কে এম শাহজাহান কামাল, লক্ষীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের এমপি আবদুল্লাহ আল মামুন, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শামছুল ইসলাম, পৌরসভার মেয়র এম এ তাহের, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এহসানুল কবির জগলুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল ও জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হক মিলন ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *