Connect with us

খুলনা

খুলনায় আদম ব্যবসায়ীর খপ্পরে পরে রাস্তায় বসেছে যুবক

Published

on

ডুমুরিয়া প্রতিনিধি, খুলনা : খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার টোলনা গ্রামের মজনু বিশ্বাস নামে এক প্রতারক আদম ব্যবসায়ীর খপ্পরে পড়ে লক্ষাধিক টাকা ও একটি মটর সাইকেল খুইয়ে পথে পথে ঘুরছেন সাইদুল ইসলাম গাজী নামের এক যুবক। এ ঘটনায় ভূক্তভোগী যুবক বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এলাকাবাসী ও লিখিত অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার টোলনা গ্রামের মজনু বিশ্বাস (৪৮) নামের এক প্রতারক আদম ব্যবসায়ী তার পুত্র বিদেশ থাকার সুবাদে বিভিন্ন এলাকার মানুষকে বিদেশ পাঠানোর নাম করে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে। উপজেলার পার্শ্ববর্তী জামিরা বাজারে নিজস্ব একটি কাপড়ের দোকানের সাইনবোর্ডের আড়ালে বসে তিনি সকল অপকর্ম চালিয়ে যাছেন। উপজেলার থুকড়া গ্রামের সাইদুল ইসলাম গাজী নামের এক ব্যক্তির সাথে আত্মীয়তার সুবাদে তাকে বিদেশে পাঠানোর নামে গত ৯ মাস পূর্বে আড়াই লক্ষ টাকা বিভিন্ন খরচ বাবদ চুক্তি করে। গত নভেম্বর ও ডিসেম্বর মাসে বিভিন্ন দফায় নগদ এক লক্ষ টাকা নেয়।

পরবর্তীতে সাইদুলকে জানানো হয় তার ভিসা এসেছে তার জন্য আরো টাকা দিতে হবে। এক পর্যায়ে সাইদুলের কাছে নগদ টাকা না থাকায় তার নিজের ব্যবহৃত একটি হোন্ডা মটর সাইকেল যার মূল্য সাড়ে ৭৪ হাজার টাকা মজনু কে দেয়। তারপরও তাকে বিদেশ পাঠাতে ব্যর্থ হওয়ায় সাইদুল তার দেওয়া টাকা ফেরৎ চায়। গত ৩১ এপ্রিল তারিখে সাইদুল মজনু’র বাড়ীতে গিয়ে তার কাছে দেয়া টাকা ও গাড়ী ফেরৎ চাইলে তাকে অকথ্য ভাযায় গালিগালাজ সহ টাকা ফেরৎ দেবে না বলে জানিয়ে দেয়। এ ঘটনায় সাইদুল ইসলাম বাদী হয়ে মজনু বিশ্বাসের বিরুদ্ধে গত ১লা জুন ডুমুরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ বিষয়ে মজনু বিশ্বাসের কাছে জানতে চাইলে তিনি বলেন ,সাইদুল আমার আতœীয়।তার আগ্রহে আমি তাকে বিদেশে পাঠানোর জন্য এক লাখ টাকা নেই । ভিসা আসতে দেরি হওয়ায় সে আমার কাছে টাকা ফেরত চাইলে আমি তার ৫০ হাজার টাকা ফেরত দিয়েছি । মটরসাইকেল নেওয়ার অভিযোগ তিনি অস্বীকার করেন ।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *