Connect with us

দেশজুড়ে

খুলশি মার্টের ৯ দিনব্যাপী বিক্রয় উৎসব শুরু

Published

on

Chitagangচট্টগ্রাম ব্যুরো:
সততা ও গুণগতমান ঠিক রাখলে যে কোন ব্যবসায় উন্নতি করা সম্ভব জানিয়ে প্রকৌশলী মোহাম্মদ আলী বলেন, সততার কোন বিকল্প নেই। যে প্রতিষ্ঠান সততা ধরে রাখতে পেরেছে সে প্রতিষ্ঠান এক সময় উন্নতির শিখরে দাঁড়াবে।
গত কাল শুক্রবার বৃহত্তর চট্টগ্রামের সর্ববৃহৎ শপিং মল, সুপার স্টোর খুলশি মার্টের নবম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৯ দিনব্যাপী বিক্রয় উৎসবের শুভ উদ্বোধনকালে তিনি ব্যবসায়ী, নতুন উদ্যোক্তা ও ক্রেতা সাধারণের উদ্দেশ্যে এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক গুলশানা আলীসহ প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।
খুলশি মার্টের প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, নগরবাসীর নিত্য প্রয়োজনীয় সামগ্রীর বিশাল সমাহার নিয়ে খুলশি মার্টের পথ চলা শুরু হয়েছিলো ৯ বছর আগে। এই দীর্ঘ পথ চলায় নগরবাসীর আন্তরিকতায় খুলশি মার্ট অনেকদূর এগিয়ে গেছে। নিত্য প্রয়োজনীয় পণ্যের বিপুল সম্ভার নিয়ে ২০০৬ সালে চট্টগ্রামে সর্ব প্রথম সুপার স্টোরের সূচনা করে এই প্রতিষ্ঠানটি। দীর্ঘ ৯ বছরের পথ চলায় এই প্রতিষ্ঠান ইতোমধ্যে চট্টগ্রামে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। নগরবাসীর আন্তরিকতা ও আকাক্সক্ষার কথা বিবেচনা করে খুলশি মার্ট কর্তৃপক্ষ প্রতিবছর প্রতিষ্ঠা বার্ষিকীতে ‘বিক্রয় উৎসব’ শিরোনামে একটি উৎসব পালন করে থাকে। এবারো তার ব্যতিক্রম হয় নি। উৎসবে ক্রেতা সাধারণকে সুপার স্টোরে কেনাকাটায় আগ্রহী করে তুলতে ব্যাপক কর্মসূচি নিয়ে থাকে। যার মধ্যে রয়েছে খুলশি মার্টের নিজস্ব উৎপাদিত পণ্য সামগ্রীসহ বিভিন্ন কোম্পানির পণ্য সামগ্রীতে বিক্রয়কালিন মূল্য ছাড়, ক্যাশ ব্যাক, ক্রেতা সাধারণের জন্য চমকপ্রদ উপহারসহ গেম জোন।
১০ এপ্রিল থেকে শুরু হয়ে উৎসব চলবে ১৮ এপ্রিল পর্যন্ত। উৎসব চলাকালীন সময়ে প্রতিদিন ৯ জন গ্রাহককে ডিজিটাল লটারির মাধ্যমে নির্বাচিত করে ঐ গ্রাহকের সারা দিনের ক্রয়কৃত বাজার ফ্রি করে দেয়া হয়।
খুলশি মার্ট বাণিজ্যিক প্রতিষ্ঠান হলেও নগরবাসীর সেবায় এর কর্মকর্তারা সব সময় আন্তরিক জানিয়ে ব্যবস্থাপনা পরিচালক গুলশানা আলী বলেন, আপনাদের যে কোনো পরামর্শ আমরা সাদরে গ্রহণ করবো। তিনি বলেন, আমাদের কর্মকর্তা-কর্মচারী সব সময় আপনাদের সেবা করতে প্রস্তুত।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *