Connect with us

গাইবান্ধা

গাইবান্ধার ওসিসহ ৯ জনের জামিন; ম্যাজিষ্ট্রেট বদলি

Published

on

গাইবান্ধা : গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ও সোনালী ব্যাংক ম্যানেজারসহ অপর ৮ পুলিশ সদস্যের মঙ্গলবার অন্তর্বর্তীকালিন জামিন মঞ্জুর করা হয়েছে। চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মো. মহসিনুল হকের আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করা হলে তিনি তাদের জামিন মঞ্জুর করেন।

জামিন প্রাপ্তরা হলেন গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আহমেদ রাজিউর রহমান, সোনালী ব্যাংক গাইবান্ধা শাখার ম্যানেজার আয়েশ উদ্দিন, ডিবি পুলিশের এসআই রাকিব হোসেন, ব্যাংকের নিরাপত্তার দায়িত্বে কতর্ব্যরত পুলিশের এএসআই আইয়ুব হোসেন ও কনস্টেবল সাদ্দাম, শাহিনুর, সাইমন, আব্দুল্যাহ, রফিক ও বাবলু।

এদিকে গত ৫ জুলাই গাইবান্ধা সদর থানার ওসিসহ ১০ জনের নামে আদালতের গ্রেফতারি পরোয়ানা জারির পর আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় থেকে গাইবান্ধার জ্যেষ্ঠ বিচারিক হাকিম এ,এস.এম তাসকিনুল হককে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা আদালতে বদলি করা হয়েছে। নিয়োগ আদেশে রাষ্ট্রপতির পক্ষে স্বাক্ষর করেন জ্যেষ্ঠ সহকারি সচিব উৎপল চৌধুরী। একই আদেশে গাইবান্ধার গোবিন্দগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. নাহিদুজ্জামানকে শরীয়তপুর জেলার চিকন্দিতে জ্যেষ্ঠ সহকারি জজ হিসেবে বদলি করা হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য যে, সোনালী ব্যাংক প্রধান শাখার কার্যালয়ে গাইবান্ধা চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের কর্মচারিকে মারপিট ও হত্যার চেষ্টার অভিযোগে গত ২ জুন বৃহস্পতিবার সোনালী ব্যাংক অভ্যন্তরে সংঘটিত ঘটনায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের কর্মচারী কমল চৌধুরী বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। যার পরিপ্রেক্ষিতে ওসি, ব্যাংক ম্যানেজারসহ ৮ পুলিশ সদস্যের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছিল।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *