Connect with us

জাতীয়

গাজীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ ৪ জনের ফাঁসির রায়

Published

on

Gazipur1432026128

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরে স্ত্রী খুনের মামলায় স্বামীসহ চারজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে গাজীপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালত ও বিশেষ ট্রাইব্যুনাল দ্বিতীয় আদালতের বিচারক মো. ফজলে এলাহী ভূইয়া এই আদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের চাপুলিয়া বন্যাইপাড়া এলাকার মো. ছলিম মুন্সির ছেলে নিহতের স্বামী আবু আইয়ুব লালন (৪২), তার সহযোগী চাপুলিয়ার রিয়াজ উদ্দিন ভূইয়ার ছেলে মুল্লুক হোসেন ভূইয়া (৩০) ও একই এলাকার বদিউল আলমের ছেলে মো. রানা (৩৪) এবং মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি থানার বলাই খাঁ এলাকার জুলহাস খানের ছেলে হানিফ মিয়া (৩২)।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. মকবুল হোসেন কাজল জানান, গৃহবধূ মোরশেদাকে খুনের দায়ে গাজীপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালত ও বিশেষ ট্রাইব্যুনাল দ্বিতীয় আদালতের বিচারক মো. ফজলে এলাহী ভূইয়া ওই চারজনকে মৃত্যুদন্ড ও প্রত্যেকে ১০ হাজার টাকা করে জরিমানার রায় দেন। তিনি আরো জানান, আসামিরা সাতদিনের মধ্যে উচ্চ আদালতে আপিল করতে পারবেন।

উল্লেখ্য, পরকীয়ার কারনে ২০০৮ সালের ৫ নভেম্বর রাতে লালন ও সহযোগীরা মোরশেদার ওপর হামলা চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কোপায়। এ সময় জনতা ঘাতকদলের হানিফকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে দেয়। পরদিন মোরশেদা চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *