Connect with us

চট্রগ্রাম

জঙ্গি ও মৌলবাদ নির্মূলে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসতে হবে

Published

on

DSC_9137চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে মুক্তিযোদ্ধাদের নানামুখী কল্যাণে কাজ করে যাচ্ছে। মুক্তিযোদ্ধা ভাতা বৃদ্ধি, পঙ্গু ও অসহায় মুক্তিযোদ্ধাদের পুনর্বাসন এবং চিকিৎসা সহায়তা অব্যাহত রেখে দেশে আলোচিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই দেশ থেকে জঙ্গি ও মৌলবাদ নির্মূলে বীর মুক্তিযোদ্ধারা এগিয়ে আসলে প্রধানমন্ত্রী ভিশন ২০২১ বাস্তবায়নসহ ২০৪১ সালের মধ্যে এ দেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে। একই সাথে সরকারের যে কোন উন্নয়নমূলক কর্মকান্ডে সকল মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।
আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চট্টগ্রাম মহানগরীর ৯৮ জন অসুস্থ বীর মুক্তিযোদ্ধাদের মাঝে চিকিৎসা অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আবদুল জলিলের পরিচালনায় অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগরের ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমদ, মুক্তিযোদ্ধা মো. শহিদুল হক চৌধুরী সৈয়দ, মুক্তিযোদ্ধা পান্টু লাল সাহা, সাধন চন্দ্র বিশ্বাস, মো. জাহাঙ্গীর চৌধুরী, আকবর খান, খোরশেদ আলম বীর প্রতীক, মো. রফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান শেষে বীর মুক্তিযোদ্ধাদের চিকিৎসা সহায়তা বাবদ অনুদানের চেক বিতরণ করেন জেলা প্রশাসক।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *