Connect with us

ঢাকা বিভাগ

জনগন যাকে ভোট দিবে সেই নির্বাচিত হবে ডিসি-ফরিদপুর

Published

on

আবু নাসের হুসাইন ,সালথা (ফরিদপুর )প্রতিনিধি ঃ saltha pic-25.05.16 (1)
পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ফরিদপুরের সালথায় প্রশাসনের সাথে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মতবিনিময় সভায় গতকাল বুধবার দুপুর ১২ টায় উপজেলা সম্মেলন কক্ষে ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী বলেন জনগন যাকে ভোট দিবে সেই নির্বাচিত হবে।

নিরপেক্ষ ও সুষ্ট নির্বাচন অনুষ্ঠিত হওয়ার আশ্বাস দিয়ে সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক সরদার সরাফত আলী ও পুলিশ সুপার মোঃ জামিল হাসান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা নির্বাচন অফিসার মোঃ ফরিদুল ইসলাম,ু ফরিদপুর র‌্যাব- ৮ এর মেজর আব্দুল্লাহ আল হাসান, কুষ্টিয়া বিজিপির মেজর আ.ন.ম নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল আজিজ, সহকারী পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মোঃ সামচুল হক পিপিএম, সালথা থানার অফিসার ইনচার্জ ডী.এম বেলায়েত হোসেন, উপজেলা নির্বাচন অফিসার মোঃ নিজাম উদ্দীন আহমেদ, উপজেলা প্রকৌশলী কাজী সেকেন্দার আলী প্রমূখ।

উক্ত সভায় জেলা প্রশাসক সরদার সরাফত আলী বলেন, নিরপেক্ষ ও সুষ্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগন যাকে ভোট দিবে, যে ভোট বেশি পাবে, একমাত্র সেই নির্বাচিত হবেন। ভোট কেন্দ্রে মোবাইল ব্যবহার করা যাবে না। নির্বাচনের পরের দিন পর্যন্ত আচরন বিধি লংঘন করার চেষ্টা করলে জেলে যেতে হবে। মোবাইল কোর্ট সর্বক্ষন মাঠে থাকবে। ২৬মে রাত ১২টার পর থেকে নির্বাচনী সকল প্রচার প্রচারনা বন্ধ থাকবে। আপনারা নির্বাচনী সকল আইন মেনে চলবেন বলে আমি বিশ্বাস করছি।

এসময় পুলিশ সুপার মোঃ জামিল হাসান বলেন, নিরপেক্ষ ও সুষ্ট নির্বাচণের জন্য ভোট কেন্দ্রে পর্যাপ্ত পরিমান র‌্যাব, পুলিশ, বিজিপি ও আনসার মোতায়েন থাকবে। কোন ধরনের বিশৃংখলা করলে জেলে পাঠিয়ে দেওয়া হবে। আজ বুধবার বিকাল থেকে র‌্যাব, পুলিশ ও বিজিপি উপজেলার সব জায়গায় টহল দিবে। আমরা এই সালথায়’ সুন্দর একটি নির্বাচন আপনাদেরকে উপহার দিতে চাই ইনশাল্লাহ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *