Connect with us

দেশজুড়ে

জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় রানার আপ কালীগঞ্জের কেইউপি উচ্চ বিদ্যালয়

Published

on

w

রাহেবুল ইসলাম টিটুল, কালীগঞ্জ: ইউনিসেফ বিডিএফএমআরডিআই-এর আয়োজনে বিতর্ক প্রতিযোগিতায় রংপুর বিভাগের সেরা ০৮ টি বিদ্যালয় নিয়ে অনুষ্ঠিত বিভাগীয় ফাইনালে রংপুর জিলা স্কুল ও রংপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে বিভাগীয় চাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে কালীগঞ্জ করিম উদ্দীন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়।
এরপর গত ২৮ ও ২৯ সেপ্টম্বর জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ নিতে ঢাকায় যায় কেইউপি উচ্চ বিদ্যালয়ের ৫ সদস্যর একটি দল। ঢাকায় জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় ১ম রাউন্ডে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ঢাকা এর সাথে কালীগঞ্জ করিম উদ্দীন পাবলিক পাইলট উচচ বিদ্যালয়ের প্রতিযোগিতায় ৩-০ ব্যলোটে জয়লাভ করে কালীগঞ্জ করিম উদ্দীন পাবলিক পাইলট উচচ বিদ্যালয়। লীগ পর্বের ২য় ও ৩য় বিতর্কে ঢাকা আইডিয়াল স্কুল ও ধানমন্ডি সরকারি বালক উচ্চবিদ্যালয়ের সাথে পরাজয় বরণ করলেও ৪র্থ বার শতীশচন্দ্র সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সিলেট কে পরাজিত করে নক আউট পর্বের কোয়াটার ফাইনাল এ উঠে ধানমন্ডি সরকারি বালক উচ্চ বিদ্যালয়কে পরাজিত করার মাধ্যমে কালীগঞ্জ করিম উদ্দীন পাবলিক পাইলট উচচ বিদ্যালয়ের সেমিফাইনালে উত্তীর্ণ হয়।
সেমিফাইনালে মতিঝিল সরকারি উচ্চবিদ্যালয়কে ২-০ব্যালোটে পরজিত করে কে ইউ পি উচ্চ বিদ্যালয় যোগ্যতা অর্জন করে ফাইনাল বিতর্ক করার।
অবশেষে ফাইনাল প্রতিদ্বন্দ্বী সরকারি দল ড.খাস্তগীর সরকারি বালিকা উচ্চবিদ্যালয় চট্টগ্রামের কাছে পরাজিত হয়ে কালীগঞ্জ করিম উদ্দীন পাবলিক পাইলট উচচ বিদ্যালয়ের রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *