Connect with us

দেশজুড়ে

জুড়ী উপজেলা প্রেসক্লাব নির্বাচন সভাপতিসহ ১০ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

Published

on

জুড়ী প্রতিনিধি:
জুড়ী উপজেলা প্রেসক্লাবের কার্যকরী পরিষদ নির্বাচনে সভাপতিসহ ১০ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। অপরদিকে সাধারণ সম্পাদক পদে দুই প্রার্থী মনোনয়ন জমা দিলেও দুজনেরই মনোনয়নপত্র বাতিল হয়।
জানা যায়, প্রধান নির্বাচন কর্মকর্তা, জুড়ী তৈয়বুন্নেছা খানম একাডেমি ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ ও সাপ্তাহিক আমাদের বাংলাকাগজ পত্রিকার সম্পাদক ফরহাদ আহমদ, সহকারি নির্বাচন কর্মকর্তা জুড়ীর প্রবীণ সাংবাদিক রফিক আহমদ এবং শিক্ষক আব্দুল আজিজ গত ২৫ মে নির্বাচনের তফসিল ঘোষণা করেন। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন গত রবিবার সন্ধ্যা ৭টায় কমিশন সভাপতিসহ ১০টি পদে একাধিক প্রার্থী না থাকা, সকলের প্রার্থিতা বৈধ হওয়া ও কেউ প্রত্যাহার না করায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।
এদিকে মঞ্জুরে আলম লাল (যুগান্তর) এ নিয়ে টানা তৃতীয়বারের মত সভাপতি নির্বাচিত হলেন। সহ-সভাপতি সিরাজুল ইসলাম (বাংলারদিন) ও মো. ফখরুল ইসলাম (মানবজমিন), সহ-সাধারণ সম্পাদক মাহবুব আলম রওশন (সন্ধ্যাবাণী), সাংগঠনিক সম্পাদক ইমরানুল ইসলাম (জুড়ী নিউজ টুয়েন্টি ফোর ডট কম), অর্থ সম্পাদক এ.বি.এম নূরুল হক (নয়াদিগন্ত), ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এম রাজু আহমেদ (আমাদের অর্থনীতি), দপ্তর সম্পাদক আশরাফ উদ্দিন (কুলাউড়ার সংলাপ), সদস্য মো. বদরুল ইসলাম (মৌমাছি কণ্ঠ) ও হারিস মোহাম্মদ (মানবঠিকানা)। অপরদিকে সাধারণ সম্পাদক পদে দুই প্রার্থীর প্রস্তাবকারী ও সমর্থনকারী একই ব্যক্তি হওয়ায় এম এম সামছুল ইসলাম (সংগ্রাম) ও সাইফুল ইসলাম সুমন (ভোরের কাগজ) এর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়। এ পদে নতুন করে তফসিল ঘোষণা করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *