Connect with us

ঝিনাইদহ

ঝিনাইদহের মহেশপুরে ব্রিজ নির্মাণে অনিময়, বাধা দেওয়ায় মামলা; প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

Published

on

Capture

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ: 
ঝিনাইদহের মহেশপুর উপজেলার ন্যাপা ইউনিয়নের মাইলবাড়ীয়া গ্রামে ত্রাণ প্রকল্পের ব্রীজ নির্মাণে অনিয়ম, দুর্নীতি ও নি¤œমানের কাজ করার প্রতিবাদে এলাকাবাসীর নামে চাঁদাবাজীর মামলা দায়ের করে ঠিকাদার। মামলা প্রত্যাহারের দাবীতে এরই প্রতিবাদে মঙ্গলবার সকালে মানববন্ধন কর্মসূচী পালন করেছে গ্রামবাসী। ঘন্টাব্যাপী এই মানববন্ধনে গ্রামের সর্বস্তরের জনগণ অংশ নেয়।

সেসময় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা আবুল হাসেম, রায়হান বেগ, সাহেব আলী, আব্দুল আজিজ, নাসির উদ্দিন, রজব আলী, শরিফুল ইসলাম, কামরুজ্জামান, মুক্তিযোদ্ধা কমান্ডার রবিউল আওয়াল, আব্দুস সাত্তার, আবুল কাশেম, সহ অন্যরা।

বক্তারা বলেন, ত্রাণ প্রকল্পের ১৪ লাখ টাকার কাজে অনিয়ম করে ঠিকাদার আশরাফুজ্জামান কালাম। এ জন্য এলাকাবাসী কাজ বন্ধ করে দিলে তিনি ক্ষিপ্ত হয়ে এলাকার ওমর ফারুক, এনামুল হক, রিপনসহ ৯ জনের বিরুদ্ধে চাঁদাবাজী মামলা করে। এছাড়া মামলার বাদী তুহিঙ্গীর আলম তপন ও তার ক্যাডাররা আসামীদের হুমকি দিচ্ছে। আদালতে মামলার জামিন যেতে আসতে সাহস পাচ্ছি না। আমরা এ মামলা প্রত্যাহার ও ব্রিজটি সঠিক ভাবে নির্মাণ করার দাবী জানাচ্ছি।

উল্লেখ্য, ওই বিজ্রটি নির্মাণের কারণে ন্যাপা ইউনিয়নসহ আশপাশের প্রায় ১৫ টি গ্রামের মানুষ উপকৃত হচ্ছে। ব্রিজটি অসম্পুন্ন করায় ভোগান্তিতে রয়েছে ওই এলাকার সাধারণ মানুষ।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *