Connect with us

ঝিনাইদহ

ঝিনাইদহে বাস-ট্রাকের ৫০ টি হাইড্রোলিক হর্ন জব্দ করেছে ট্রাফিক পুলিশ

Published

on

IMG_20150421_110038মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ :

ঝিনাইদহে অভিযান চালিয়ে বাস ও ট্রাকের ৫০ টি হাইড্রোলিক হর্ন জব্দ করেছে ট্রাফিক পুলিশ। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে এ হর্ন জব্দ করা হয়।

ঝিনাইদহ ট্রাফিক ইন্সপেক্টর মোহাম্মদ সালাহউদ্দিন জানান, বাস ও ট্রাকে ব্যবহৃত হাইড্রোলিক হর্ন মানুষের উচ্চ রক্তচাপ ও শব্দ দুষণ সৃষ্টি করে। এসব সমস্যা প্রতিরোধে বাস-ট্রাকের হাইড্রোলিক হর্ন ব্যবহার বন্ধ করতে ঝিনাইদহ শহরের আলহেরা বাইপাস সড়কে বিশেষ অভিযান চালায় ট্রাফিক পুলিশ। অভিযান কালে ৩০ টি ট্রাক ও ২০ টি বাস থেকে ৫০ টি হাইড্রোলিক হর্ন জব্দ করা হয়। এসময় বাস ও ট্রাক চালকদের ভবিষ্যতে যেন ক্ষতিকারক হাইড্রোলিক হর্ন ব্যবহার না করার জন্য সতর্ক করে দেওয়া হয়। তাদের এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


 

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় পুলিশের  এএসআই আহত

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ :

ঝিনাইদহের হাটগোপালপুর বাজারে সড়ক দুর্ঘটনায় সাব্বির হোসেন (৪০) নামে পুলিশের এক এএসআই আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর ১২ টার দিকে। তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সে সদর উপজেলার কাতলামারী পুলিশ ক্যাম্পের ২আইসি ও খুলনা জেলার তেরখাদা এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে।
ঝিনাইদহ সদর থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, দুপুর ১২ টার দিকে ছুটি শেষে নিজ বাড়ি থেকে যশোর ও মাগুরা হয়ে ঝিনাইদহে নিজ কর্মস্থলে মটর মসাইকেল যোগে ফিরছিল সাব্বির হোসেন। পথিমধ্যে সে ঝিনাইদহের হাটগোপালপুর বাজারে পৌছায়। এসময় একটি ইজি বাইক রাস্তা পার হচ্ছি। তখন ইজি বাইকে থাকা বড় রশিতে তার মটর সাইকেল বেধে রাস্তার পাশে উল্টে পড়ে। গুরুতর আহত অবস্থা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *