Connect with us

দেশজুড়ে

টাঙ্গাইল-৪ আসনে উপনির্বাচন ১০ নভেম্বর

Published

on

Tangail1442488382আবদুল লতিফ সিদ্দিকীর টাঙ্গাইল-৪ আসনের উপনির্বাচনে পুনঃতফসিল ঘোষণা করা হয়েছে। নতুন তফসিল অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে ১০ নভেম্বর। পবিত্র হজ এবং প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে নিয়ে কটূক্তি করার প্রেক্ষাপটে দল থেকে বহিষ্কার হয়ে আবদুল লতিফ সিদ্দিকী সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করায় টাঙ্গাইল-৪ আসনটি শূন্য হয়। পূর্বে ঘোষিত তফসিলে এ আসনে উপনির্বাচন হওয়ার দিন ছিল ২৮ অক্টোবর।

নতুন তফসিল অনুযায়ী- মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১১ অক্টোবর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৩ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২১ অক্টোবর। নির্বাচন কমিশন সচিবালয়ে বৃহস্পতিবার দুপুরে সচিব মো. সিরাজুল ইসলাম পুনঃতফসিল ঘোষণা করেন।

পূর্বের তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল ৩০ সেপ্টেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই ৩ অক্টোবর এবং তা প্রত্যাহারের শেষ দিন ১১ অক্টোবর।

গত বুধবার সন্ধ্যায় নির্বাচন কমিশনের জনসংযোগ কর্মকর্তা এস এম আসাদুজ্জামান বলেন, অনেক প্রার্থী হয়ত এবার হজে যাচ্ছেন। তারা হজ থেকে ফিরে মনোনয়নপত্র দাখিলের সময় খুব একটা পাবেন না। তাই বিষয়টি পুনরায় বিবেচনার জন্য নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কমিশন।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *