Connect with us

জাতীয়

ঢাকা-গাজীপুরের চিকিৎসকদের ঈদ ছুটি বাতিল

Published

on

gov_27304অনলাইন ডেস্ক: গাজীপুরে কারখানায় বয়লার বিস্ফোরণে আহতদের চিকিৎসার জন্য ঢাকা ও গাজীপুরের সব সরকারি চিকিৎসকের ঈদের ছুটি বাতিল করা হয়েছে। স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিমের নির্দেশে চিকিৎসকদের ছুটি বাতিল করা হয়েছে বলে মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা পরীক্ষিৎ চৌধুরী জানিয়েছেন।
শনিবার সন্ধ্যায় তিনি জানান, বর্তমানে ব্যক্তিগত সফরে যুক্তরাষ্ট্রে আছেন স্বাস্থ্যমন্ত্রী। গাজীপুরে কারখানায় দুর্ঘটনায় হতাহতদের বিষয়ে খোঁজ নিয়েছেন তিনি। আহতদের চিকিৎসা নিশ্চিতে চিকিৎসকদের ছুটি বাতিলের নির্দেশ দিয়েছেন। পাশাপাশি সব সরকারি হাসপাতালে চিকিৎসকদের সার্বক্ষণিক উপস্থিতি নিশ্চিত করতে বলেছেন। আগামী মঙ্গলবার কোরবানির ঈদ উপলক্ষে সোমবার থেকে তিনদিন সরকারি ছুটি রয়েছে।
সকালে গাজীপুরের টঙ্গী বিসিক শিল্প নগরীতে ট্যাম্পাকো ফয়েলস নামের একটি প্যাকেজিং কারখানায় বয়লার বিস্ফোরণের পর আগুন ধরে যায়। এতে পাঁচতলা কারখানা ভবনের কাঠামোও ধসে পড়ে। আগুনে দগ্ধ হয়ে এবং ভেঙে পড়া কাঠামোর নিচে চাপা পড়ে ২৪ জনের মৃত্যু হয়েছে। আহত অন্তত ৩৫ জন টঙ্গী সরকারি হাসপাতাল, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *