Connect with us

দেশজুড়ে

তেঁতুলিয়ার ভজনপুরে ১টি বোমা মেশিন সরঞ্জামসহ আটক

Published

on

Ponchogor News 16 09 2015  (1)

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে একটি বোমা মেশিন এবং মেশিনের সরঞ্জাম আটক । মঙ্গলবার বিকেল ৪টা হতে বুধবার সকাল ৭টা পর্যন্ত ভজনপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চলন্ত অবস্থায় একটি বোমা মেশিন আটক করা হয়।

ভজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল স্বপন এর নেতৃত্বে ইউপি সদস্য গ্রাম-পুলিশ, আ”লীগ কর্মি এবং ভূমি রক্ষা আন্দোলন কমিটির সদস্যরা ইউনিয়নের খনিয়াগছ গ্রামে অভিযান চালিয়ে একটি অবৈধ বোমা মেশিন আটক করে।

অবৈধ বোমা মেশিন টি আটক করা হলে মেশিন মালিক ও তাদের সহযোগীরা চেয়ারম্যান সহ সকলকেই রাতভর ৫ ঘন্টা অবরুদ্ধ করে রাখে এবং দফায় দফায় ইট, পথর নিক্ষেপ করে হামলা চালানো হয়।

গ্রাম পুলিশ হামলার প্রতিবাদ করতে গেলে মেশিন মালিক তাদের উপর হামলা চালায় কয়েকজন গ্রাম পুলিশের পরনের সরকারী পশাক ছিরেদেয় এবং মেশিন নিতে আসা একটি পিকআপ ভেন ভাংচুর করে।

রাত ১২টা হতে ভোর ৫টা পর্যন্ত অবরুদ্ধ থাকার পর তেঁতুলিয়া মডেল থানা পুলিশের এস আই ফজলারসহ কয়েক জন পুলিশ সদস্যর উপস্থিতিতে মেশিন ও সরঞ্জাম নিয়ে সকলেই সকাল ৭টার সময় ঘটনা স্থল ত্যাগ করেন। এ সময় উপস্থিত ছিলেন ভূমি রক্ষা আন্দোলন কমিটির আহব্বায়ক ডিজার হোসেন বাদশা , সদস্য সচিব সফিউল কেরানি। আ”লীগ কর্মি আলমগীর হোসেন, আহাম্মদ, আব্বাছ আলীসহ ইউপি সদস্য গ্রাম-পুলিশরা।

ভজনপুরন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল স্বপন জানান ইউনিয়নের বিভিন্ন এলাকায় বোমা মেশিন চলছে, গত কাল থেকে অভিজান চালিয়ে তেঁতুলিয়া মডেল থানা পুলিশের সহযোগীতায় এক টি মেশিন সরঞ্জামসহ আটক করা হয় ।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *