Connect with us

রাজনীতি

দেশে গণতন্ত্র নেই : এরশাদ

Published

on

এরশাদজাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, দেশে এখন গণতন্ত্র নেই। গণমাধ্যম এখন কথা বলতে পারে না। সরকার যা চাইবে, তা তাদের বলতে হবে। বুধবার রাজধানীর বনানী কার্যালয়ে বরগুনা জেলা জাতীয় পার্টির সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন এরশাদ।

জাপা চেয়ারম্যান বলেন, ‘গণতন্ত্র হলো ভোটের অধিকার। কথা বলার অধিকার। লেখার অধিকার। বাঁচার অধিকার। এখন বাঁচার অধিকার নেই। লেখার অধিকার হারিয়ে ফেলেছি। খবরে কাগজকে বলা হয়, এটা লেখা যাবে না।’  এরশাদ বলেন, তার দল ভবিষ্যতে ক্ষমতায় গেলে সাংবাদিকেরা লিখতে পারবেন। মানুষ কথা বলতে পারবে।

সভায় হট্টগোল :
এদিকে মতবিনিময় সভায় এক নেতার বক্তব্যকে কেন্দ্র করে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের উপস্থিতিতে হট্টগোল করেছেন জেলার নেতাকর্মীরা।

সভায় বরগুনা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক শাহজাহান তার বক্তব্যে বলেন, দলের জন্য নেতাকর্মীদের বিভিন্ন সময় অর্থ দিয়ে আসছি, ২০০১ সাল থেকে পার্টিকে ধরে রাখার চেষ্টা করে আসছি।

এমন বক্তব্যের প্রতিবাদে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জেলা জাতীয় পার্টির নেতা মকবুল হোসেনসহ অন্যরা ‘মিথ্যা কথা’ বলে উল্লেখ করে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।  এতে তুমুল হট্টগোল শুরু হলে শাহজাহানকে বক্তব্য দেওয়া থেকে বিরত রাখা হলে পরিস্থিতি শান্ত হয়। সভায় জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলুও উপস্থিত ছিলেন।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *