Connect with us

দেশজুড়ে

ধর্মকে ব্যবহার করে যারা মানুষ হত্যা করে তারা কি নিজেরা মানুষ! -শামিম ওসমান

Published

on

narayongonj Pic  (1) নিজস্ব প্রতিনিধি:
“ধর্মকে ব্যবহার করে যারা মানুষ হত্যা করে তারা কি নিজেরা মানুষ? তারা মানুষের কাতারে নেই, তারা মনুষ্যত্বহীন। জনগণকে পুড়িয়ে মারা কোন রাজনীতি হতে পারে না। যারা মানুষ পোড়ানো রাজনীতি করে, আসলে তাদের কোন ধর্মই নেই।”
গত ৯ ফেব্র“য়ারি সোমবার রাতে নারায়ণগঞ্জ মিনার বাজার, টানবাজার এলাকায় গোপীনাথ জিউর আখড়ার মন্দিরে শ্রী শ্রী গৌর বিষ্ণুপ্রিয়া নামা সংকীর্ত্তন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামিম ওসমান উপরোক্ত কথাগুলো ব্যক্ত করেন।
তিনি আরও বলেন, “ধর্মকে মন্দিরে না রেখে অন্তরে রাখতে হবে। তাহলেই সৃষ্টিকর্তা খুশি হবেন। অসহায় মানুষের পাশে দাঁড়ালেই স্রষ্টা খুশি হন। মানুষ পুড়িয়ে, সম্পদ পুড়িয়ে নষ্ট করে বেহেস্তে বা স্বর্গে যাওয়া যাবে না।” তিনি বলেন, “একটি শ্রেণি ফতোয়া দিচ্ছে বোমা মারলে, মানুষ পুড়িয়ে হত্যা করলে বেহেস্ত পাওয়া যায় এবং স্রষ্টা খুশি হন। আর যারা বসে থেকে অর্ডার দিচ্ছেন আপনারা কোন বেহেস্তে যাবেন? আপনাদের স্থান কোথায় তা আল্লাহই ভালো জানেন। আমার মনে হয়, আপনাদের স্থান জাহান্নামের সর্বনিম্ন স্তরে।” নারায়ণগঞ্জে হিন্দু সম্প্রদায়কে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, “আপনারা কখনোই নিজেদের সংখ্যালঘু ভাববেন না। আমরা সবাই এক স্রষ্টার সৃষ্টি। হিন্দু বলে দুর্বলতার কিছু নেই। আমার কাছে ভালো মানুষগুলো সবাই সমান। যার যার ধর্মকে প্রকৃতভাবে পালন করলেই সৃষ্টিকর্তা খুশি হবেন।”
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-আনিসুর রহমান মিয়া, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, ডা. দুলাল চন্দ্র চৌধুরী, সিভিল সার্জন নারায়ণগঞ্জ। আরও উপস্থিত ছিলেন উত্তম কুমার সাহা, সাধারণ সম্পাদক, মন্দির কমিটি; এ্যাড. খোকন সাহা প্রমুখ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শ্রীমৎ প্রসেনজিৎ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *