Connect with us

ঢাকা বিভাগ

নগরকান্দায় আ’লীগের প্রতিবাদ সভা

Published

on

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী, সিনিয়র প্রেসিডিয়াম সদস্য, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি’র জ্যেষ্ঠপুত্র নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়মন আকবার চৌধুরী বাবলুর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচারের অভিযোগ এনে নগরকান্দায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার সকাল ১০ টায় নগরকান্দা উপজেলা আ’লীগ কার্যালয়ে উপজেলা আ’লীগ ও বিভিন্ন অংগ সংগঠন আয়োজিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন নগরকান্দা উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আঃ সোবহান মিয়া। বক্তব্য রাখেন, নগরকান্দা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া ,নগরকান্দা পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র রায়হানউদ্দীন মিয়া, উপজেলা আ’লীগের সহ-সভাপতি কাইমদ্দীন মন্ডল,কাজী আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক মানোয়ার হোসেন, আ’লীগ নেতা কাইমদ্দীন মন্ডল, উপজেলা যুবলীগের সভাপতি ও শহীদনগর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক মঈদুল ইসলাম লিখন, পৌর আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম তালুকদার, পৌর যুবলীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র নিমাই চন্দ্র সরকার,সাবেক প্যানেল মেয়র মোঃ জাকারিয়া, উপজেলা মহিলা আ’লীগের আহবায়ক হিরুন্নাহার বেগম, যুবলীগ রাজিবুল ইসলাম রাজিব, নেতা আফজাল হোসেন, কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মীর আল আমিন,সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরান আবুল আসনাত উজ্জল প্রমুখ।

নগরকান্দা-সালথার উন্নয়নের রুপকার জনপ্রিয় নেতা আয়মন আকবর চৌধুরী বাবলুকে জড়িয়ে সংবাদ সম্মেলনে যে মিথ্যা ভিত্তিহীন ও মনগড়া অভিযোগ করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নগরকান্দা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া বলেন, “বাবলু চৌধুরীর জনপ্রিয়তার ঈর্ষান্বিত হয়ে একটি চক্র তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ হিসেবে এই সংবাদ সম্মেলন করেছেন ।

তিনি আরো বলেন, বাবলু চৌধুরীর অবস্থান নগরকান্দা-সালথা বাসীর হৃদয়ে, মিথ্যা কাল্পনিক মনগড়া বক্তব্য বিবৃতি আর সংবাদ সম্মেলন করে তাঁর জনপ্রিয়তা কমানো যাবে না। অন্যান্য বক্তারা বলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান দেলোয়ার হোসেন আ’লীগের নাম ভাঙ্গিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে এখন আ’লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। সবাইকে ঐক্যবদ্ধভাবে এই সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে। প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *