Connect with us

দিনাজপুর

নবাবগঞ্জে সফল সাংসদ মোস্তাফিজুর রহমানের স্মরণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Published

on

Nobabgonjনবাবগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুর-৬ আসনের সফল সাংসদ মরহুম মোস্তাফিজুর রহমান ফিজুর ১০ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেল ৪টায় ৯নং কুশদহ ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও স্বপ্ন পুরির স্বত্তাধিকারী আলহাজ্জ্ব দেলোয়ার হোসেনের সভাপতিত্বে স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্যের পুত্র বর্তমান দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য মো. শিবলী সাদিক, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. বজলুর রশীদ, থানা অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন, বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম মনিরুজ্জামান আল মাসউদ।
অন্যান্যদের মধ্যে সৃতি চারণ হিসাবে বক্তব্য রাখেন জেলা আ.লীগ নেতা এডভোকেট আব্দুস সালাম আমান, মো. আমির হোসেন, ডা. মোশারফ হোসেন, জিয়াউর রহমান মানিক, হাকিমপুর উপজেলার আ.লীগ নেতা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, মো. হারুনুর রশিদ ।
স্মরণ সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাকিমপুর পৌর মেয়র মো. জামিল হোসেন চলন্ত ,বিরামপুর পৌর মেয়র আলহাজ্জ লিয়াকত হোসেন টুুটুল, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এম রুহুল আমিন প্রধান, সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান (মিলন), এডভোকেট মওলাবক্স, ৯নং কুশদহ ইউপি চেয়ারম্যান মো. সায়েম সবুজ,মাহমুদপুর ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রহিম বাদশা, বিনোদনগর ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পারুল বেগম, নবাবগঞ্জ কেন্দ্রীয় বণিক সমিতির সাধারন সম্পাদক মাহবুবুর আলম, বণিক সমিতির দপ্তর সম্পাদক মো. মাহবুবুর রহমান।
এছাড়া উক্ত অনুষ্ঠানে নবাবগঞ্জ, বিরামপুর, হাকিমপুর, ঘোড়াঘাট উপজেলার আ.লীগ, অঙ্গসংগঠন, সরকারি দপ্তরের কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সুশিল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
স্মরণ সভায় বক্তারা বলেন মরহুম সংসদ সদস্য মো. মোস্তাফিজুর রহমান ফিজুর দিনাজপুর-৬ আসনের সর্বদলীয় মানুষের কাছে গণমানুষের নেতা ছিলেন। তার রেখে যাওয়া আদর্শ ও কর্মজীবন বাস্তবায়ন করে এ আসনের উন্নয়নে শপথ নিয়ে তার পুত্র মো. শিবলী সাদিক এলাকার উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাওয়ার আহব্বান জানানো হয়।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শিবলী সাদিক বলেন, আমার বাবার মৃত্যুর ১০ বছর ৪ উপজেলার সর্বস্তরের মানুষ আজ আমার বাবার স্মরণ সভায় উপস্থিত হয়েছেন এজন্য আমি অত্যন্ত আন্দন্দিত। আমার বাবা জন মানুষের নিবেদিত ব্যক্তি ছিলেন। গোটা জীবন আপনাদের সেবা করে গেছেন। আমি যেখানে যাই আমার মরহুম বাবার আর্দশের কথা শুনতে পাই। কেউ বলে তিনি গ্রামের মাতৃভাষায় কথা বলে গরীব দুখী মানুষের সবসময় খোঁজ নিত। আমি আপনাদের সাথে আছি ও থাকব, ইনশাআল্লাহ।
পরে ইফতার ও দোয়া মাহফিলে দেশের সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করেন পাউষগড়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. মামুনুর রশিদ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *