Connect with us

দিনাজপুর

নবাবগঞ্জে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মিথ্যা প্রচারপত্র বিলি

Published

on

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার দাউদপুর বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মতিয়ার রহমান ও বিদ্যালয়ের সভাপতি মো. আব্দুল হালিম মন্ডল বিরুদ্ধে যে প্রচারপত্র বিলি করা হচ্ছে তা ভিত্তিহীন ও বানোয়াট।
ওই প্রচার পত্রে বলা হয়েছে প্রধান শিক্ষক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থীর সাথে অনৈতিক কাজে জড়িয়ে পড়েছেন যা কাল্পনিক ও সাজানো এবং বিদ্যালয়ের সভাপতি আব্দুল হালিম মন্ডল ওই ঘটনার বিষয়টি থামা চাপা দেওয়ার জন্য ৪ লাখ টাকা নিয়েছেন যার কোন সত্যতা নেই ও অভিযোগ কারিও নেই বলে দাবি করেছেন ভুক্তভোগী ওই শিক্ষক ও সভাপতি।
প্রচার পত্রে মুক্তি পারভেজ নামে একজনের বরাত দিয়ে যে তথ্য দেওয়া হয়েছে পারভেজ তা অস্বীকার করেছেন। ২ জন প্রভাষক সহ কয়েকজন শিক্ষকের উদ্ধৃতির তথ্যটিও কাল্পনিক। ওই বিদ্যালয়ে কর্মরত প্রভাব শালী পুত্র বধুর সাথে অনৈতিক সম্পর্কের বিষয় বানোয়াট ও ভিত্তিহীন বলেও জানান তারা।
মতিয়ার রহমান আরও জানান, দাউদপুর বাজারের কতিপয় মাদক ও গাঁজা সেবীরা একটি কুচক্রি মহলের মদদে তার ও বিদ্যালয়ের সভাপতির বিরুদ্ধে অপপ্রচার চালার উদ্দেশ্যে এ লিফলেট বিতরণ। প্রধান শিক্ষক হিসাবে যোগদান করে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
এলাকার ৫ শতাধিক অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্য, এলাকার সুশীল সমাজ ওই প্রচার পত্রটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন।
সভাপতি আব্দুল হালিম মন্ডল জানান, যারা এ কাজের সাথে জড়িত তারা সমাজের নিকৃষ্ঠ পরিবারের সন্তান। ঐতিহ্যবাহী দাউদপুর বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয়ের সুনাম ও ভাবমুর্তি নষ্ট করার জন্য এমন মিথ্যা প্রচারনা। তিনি আরও জানান, পরবর্তীতে তদন্ত সাপেক্ষে প্রকৃত অপপ্রচার কারীদের সনাক্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ্য, দিনাজপুর নিউজ ২৪ ডটকম নামের একটি অনলাইন নিউজ পোর্টালের মনোগ্রাম ব্যবহার করে উল্লিখিত মানহানিকর প্রচারপত্রটি বিলি করে অজ্ঞাত একটি কুচক্রী মহল।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *