Connect with us

দেশজুড়ে

নরসিংদীতে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাঙচুর

Published

on

নরসিংদী প্রতিনিধি:
ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাঙচুর করেছে রোগীর স্বজনরা। ঘটনাটি ঘটেছে গত কাল রবিবার সকালে নরসিংদী পৌর শহরের বাসাইল এলাকার দাস্তগীর মেডিক্যাল সেন্টার এন্ড হসপিটালে।
জানা গেছে, নিহত রৌশনারা জলি (৩০) এর স্বামী বানিয়াছল মহল্লায় বসবাসরত রাসেল শেখ জানান, গত শনিবার বিকেলে তার স্ত্রীর প্রসব বেদনা উঠলে তাকে বাসাইলের দাস্তগীর মেডিক্যাল সেন্টার এন্ড হসপিটালে ভর্তি করা হয়। সন্ধ্যা ৬টায় ডা. সাইফুল ইসলাম ও হেলেনা হালিম নামে দুই চিকিৎসক তার অস্ত্রপাচার করে। এসময় তার একটি কন্যা সন্তান জন্ম লাভ করে। কিছুক্ষণ পর রোগির রক্ত বমি হতে থাকে। ফলে পর্যায়ক্রমে তার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে রাত ৯টার দিকে ঢাকার সোহরাওয়ার্দী হৃদরোগ ইনস্টিটিউটে রেফার্ড করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উক্ত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টার দিকে সে মারা যায়। নিহত জলি ও রাসেলের দাম্পত্য জীবনে তাদের জাহিদ নামে ৪ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।
রোগী মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে তার আত্মীয়-স্বজন ও এলাকার উত্তেজিত জনতা প্রাইভেট ক্লিনিকটি ঘেরাও করে ব্যাপক ভাঙচুর চালায়। খবর পেয়ে নরসিংদী সদর থানা ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার পর থেকে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও কাউকে খুঁজে পাওয়া যায় নি।
নরসিংদী সদর মডেল থানার এস আই টুটুল মোল্লা জানান, খবর পেয়ে পুলিশ সদস্যসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। তবে কি কারণে রোগীর মৃত্যু হয়েছে তা এখনও জানা যায় নি। এ ঘটনার পর থেকে হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *