Connect with us

দেশজুড়ে

নাসিরনগরের কুখ্যাত ডাকাত গ্রেপ্তার

Published

on

নাসিরনগর প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামের কুখ্যাত ডাকাত, আন্তঃজেলা ডাকাত চক্রের সদস্য, মো. লালন শাহকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে গত কাল সকাল ১১টার সময় নাসিরনগর বেবী স্টেশন থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।
থানা ও পুলিশ সূত্রে জানা গেছে, তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। পুলিশ জানায়, ডাকাত লালন শাহ কিছুদিন পূর্বে আশুরাইল গ্রামের শের আলীর ছেলে মো. আওয়াল মিয়ার সিএনজি ডাকাতি করে নিয়ে যায়। ওই ঘটনায় আওয়াল মিয়া বাদী হয়ে ডাকাত লালন শাহসহ কয়েকজনের নামে নাসিরনগর থানায় মামলা করে। এস আই মহিউদ্দিন (সুমন) ডাকাত লালন শাহকে গ্রেপ্তার করে রিমান্ডে এনে তার কাছ থেকে সিএনজিটি উদ্ধার করে। নাসিরনগর পল্লী বিদ্যুতের লাইনম্যান রিন্টুকে মারপিটের ঘটনায় ডাকাত লালন শাহ্র নামে রিন্টু বাদী হয়ে নাসিরনগর থানায় লিখিত অভিযোগ করে। নাসিরনগর ফান্দাউক সড়কে ডাকাতির ঘটনায় ডাকাত লালনসহ ১৪ জনের নামে এসআই মিজানুর রহমান বাদী হয়ে নাসিরনগর থানায় মামলা নং-২, তারিখ ২/১১/২০১৪ইং রুজু করে।
গত ১১ই মার্চ রাত সাড়ে দশটায় মাধবপুর থানার দুই ব্যবসায়ী নাসিরনগর থেকে যাওয়ার পথে আনন্দপুর ব্রিজের পূর্ব পাশে মটরসাইকেলের গতি রুদ্ধ করে ব্যবসায়ীদের সাথে থাকা ১০০ সিসি ডিসকভার মোটরসাইকেল, ২টি মোবাইল সেট ও নগদ ১৭ হাজার টাকা ডাকাতির দায়ে বায়জিদ মিয়া বাদী হয়ে থানায় মামলা রুজু করে। ওই ঘটনায় পুলিশ থাকে গ্রেপ্তার করে।
এসআই মো. নূরনবী ডাকাত লালনকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করেছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *