Connect with us

জাতীয়

নিয়মতান্ত্রিক আন্দোলনে বাধা দেবে না সরকার -স্বাস্থ্যমন্ত্রী

Published

on

nasim picস্টাফ রিপোর্টার:
বিএনপি নেত্রী খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নিয়মতান্ত্রিক আন্দোলন করেন, সরকার কোনো বাধা দেবে না। গত কাল দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘আন্দোলনের নামে নাশকতা-মানবতার বিরুদ্ধে দানবতা রুখে দাঁড়াও জনতা’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। বাংলাদেশ উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশনের উদ্যোগে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।
এ সময় মোহাম্মদ নাসিম বলেন, “নিয়মতান্ত্রিক আন্দোলনের সুযোগ থাকা সত্ত্বেও বিএনপি-জামায়াত সহিংস আন্দোলনের পথ কেনো বেছে নিয়েছে, এটা আমার প্রশ্ন? আমরাও আন্দোলন করেছি। রাজপথে মার খেয়েছি।” বিএনপিকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, “সহিংস আন্দোলন বন্ধ করতে যা যা করা দরকার, সরকার তাই করবে। আপনারা মিছিল-মিটিং করেন কেউ বাধা দেবে না। আন্ডারগ্রাউন্ড থেকে বিবৃতি দিচ্ছেন। আপনারা রাজনৈতিক কৌশলে হেরে গেছেন। এখন নির্বাচনের কথা বলে কোনো লাভ হবে না।” নাসিম বলেন, “আওয়ামী লীগ ও ১৪ দল যা বলে তা ভেবে চিন্তে বলে। বিদেশিরা সংলাপের আহ্বান জানাতেই পারেন। কিন্তু যারা আন্দোলনের নামে সাধারণ মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করে, তাদের সঙ্গে কোনো সংলাপ ও আলোচনা হবে না।” স্বাস্থ্যমন্ত্রী বলেন, “আন্দোলন করা কোনো অপরাধ নয়। কিন্তু দুঃখজনক হলেও সত্যি, বিএনপি-জামায়াত আন্দোলনের বারোটা বাজিয়ে দিয়েছে।”
আয়োজক সংগঠনের সাবেক সভাপতি হারুন-অর রশিদ হাওলাদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরী সভাপতি অধ্যক্ষ মো. মোজাম্মেল হক সরকার, সাবেক সহ-সভাপতি মো. আব্দুর রউফ, সাধারণ সম্পাদক বদিউজ্জামান বাদশা, হালুয়া ঘাট উপজেলা চেয়ারম্যান ফারুক খান প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *