Connect with us

জাতীয়

নোয়াখালীতে স্বাস্থ্য অফিস ও টিকাদান কেন্দ্রে আগুন

Published

on

fire picনোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর মাইজদীতে সিভিল সার্জনের কার্যালয় চত্বরে আগুনে জেলা স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তার কার্যালয় ও টিকাদান কেন্দ্র পুড়ে ছাই হয়ে গেছে।
বৃহস্পতিবার রাতে হওয়া অগ্নিকাণ্ডের ঘটনাটি নাশকতা; না কি দুর্ঘটনা সে বিষয়ে নিশ্চিত হতে পারেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এ ব্যপারে সিভিল সার্জন দেলোয়ার হোসেন জানান, রাত সাড়ে ৯টার দিকে কম্পাউন্ডের ভেতরের টিনশেড ঘরে জেলা স্বাস্থ্য শিক্ষা অফিস ও টিকাদান কেন্দ্রে আগুন দেখা যায়। কিছু সময়ের মধ্যে পুরো ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। পরে খবর পেয়ে মাইজদী ও চৌমুহনী থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এসে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ওই সময় সেখানে কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি বলে জানান ডা. দেলোয়ার।
কিভাবে আগুন লেগেছে সে বিষয়টি স্পষ্ট নয় বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক রতন কুমার নাথ। ঘটনাটি নাশকতা না কি দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জেলার পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ জানিয়েছেন। “ওই কম্পাউন্ডের মধ্যে জেলা ওষুধাগার, পাশেই সিভিল সার্জন অফিসের মূল ভবন, স্বাস্থ্য প্রকৌশল ভবন, কিছু দূরে পুলিশ সুপারের কার্যালয় রয়েছে। তাই নাশকতার বিষয়টি উড়িয়ে দেয়া যাচ্ছে না,” বলেন তিনি।
উল্লেখ্য বিএনপি জোটের লাগাতার অবরোধের মধ্যে এসএসসি পরীক্ষা শুরুর আগের দিন গত ৫ ফেব্র“য়ারি রাতে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা ভবনের নিচতলায় জেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে আগুন দিয়েছিল দুর্বৃত্তরা।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *