Connect with us

জাতীয়

বিশ্বকাপের শুভেচ্ছা বিনিময়ে প্রধানমন্ত্রীকে মোদীর ফোন

Published

on

modi picস্টাফ রিপোর্টার:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে টেলিফোনে কথা বলেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গত কাল সকাল সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রীর কাছে মোদীর ফোন আসে বলে প্রধানমন্ত্রীর প্রেস সচিব এ কে এম শামীম চৌধুরী জানান।
প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে কথোপকথনে নরেন্দ্র মোদী ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ দলের সাফল্য কামনা করেছেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বিশ্বকাপে ভারতীয় দলের সাফল্য কামনা করেছেন।
এদিকে, বেলা সোয়া ১১টার দিকে এক টুইটে বাংলাদেশসহ বিশ্বকাপে অংশ নেওয়া দক্ষিণ এশিয়ার দেশগুলোর নেতাদের সঙ্গে কথা বলার বিষয়টি উল্লেখ করেন মোদী। “স্পোক টু প্রেসিডেন্ট আশরাফগণি, পিএম শেখ হাসিনা, পিএম নওয়াজ শরীফ অ্যান্ড প্রেসিডেন্ট সিরিসেনা। কনভেইড মাই বেস্ট উইশেজ ফর দ্য ক্রিকেট ওয়ার্ল্ড কাপ,” লেখেন তিনি।
উল্লেখ্য আজ বাংলাদেশ সময় ভোর ৪ টায় শ্রীলঙ্কা-নিউজিল্যান্ডের মধ্যবর্তী ম্যাচ দিয়েই শুরু হতে যাচ্ছে ক্রিকেট বিশ্বকাপের একাদশ আসর। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় ক্রিকেটের সবচেয়ে বড় এই প্রতিযোগিতায় বাংলাদেশসহ সার্কভুক্ত পাঁচটি দেশ অংশ নিচ্ছে। এদের মধ্যে আফগানিস্তান প্রথমবারের মতো এ প্রতিযোগিতায় গেলেও ভারত বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন। গত বিশ্বকাপসহ মোট দু’বার এ শিরোপা জয় করেছে তারা। বিশ্বকাপ টুর্নামেন্টে ইতোমধ্যেই একবার করে শিরোপা জয়ের স্বাদ নিয়েছে পাকিস্তান ও শ্রীলঙ্কাও।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *