Connect with us

দেশজুড়ে

নোয়াখালীর জাকির বাহিনীর তিন সন্ত্রাসী অস্ত্রসহ আটক

Published

on

Lakshmipur pic 08.08.2016

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর ক্যাম্পের মেজর এএম আশরাফুল ইসলামের নেতৃত্বে অভিযানে নোয়াখালীর সোনাইমুড়ির জাকির বাহিনীর তিন সন্ত্রাসীকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ১টি দেশীয় এলজি, ১ রাউন্ড গুলি, ১টি দেশীয় পাইপগান, ১টি রামদা, ২টি ধারালো চাকু ও ১টি অস্ত্র তৈরীর যন্ত্রাংশ উদ্ধার করা হয়।
সোমবার (৮ আগস্ট) বিকালে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্প থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি জানানো হয়। এর আগে সকালে সোনামুড়ির সোনাপুর গ্রাম থেকে অস্ত্রসহ তাদের আটক করা হয়।
আটক সন্ত্রাসীরা হলেন- নোয়াখালীর বেগমগঞ্জের মীরওয়ারিশপুর গ্রামের মো. সিদ্দিকের ছেলে মো. কামরুল হাসান (২০), সোনাইমুড়ির সোনাপুর গ্রামের মো. আবুর ছেলে আবদুল মান্নান মনা (২০) ও একই গ্রামের আবদুর রহমানের ছেলে মো. রাজু (২১)।
র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের মেজর এএম আশরাফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সন্ত্রাসী জাকির বাহিনীর তিন সদস্যকে আস্ত্রসহ আটক করা হয়। এর আগে ২০১৫ সালের ২৩ অক্টোবর রাতে নোয়াখালীর সোনাইমুড়ি থানার কুখ্যাত সন্ত্রাসী জাকির বাহিনীর প্রধান জাকিরকে ৮টি অস্ত্র, ৮রাউন্ড গুলি এবং অস্ত্র তৈরীর যন্ত্রাংশসহ র‌্যাব-১১ গ্রেফতার করে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *