Connect with us

দেশজুড়ে

পীরগঞ্জে সাজু হত্যার রহস্য উম্মোচন

Published

on

রংপুর বাংলাদেশেরপত্রপীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জ মিঠাপুকুর উপজেলার খিয়ারপাড়ার বালুয়া মাসিমপুরের লালু মিয়ার ছেলে ভ্যানচালক সাজু মিয়ার গলাকাটা লাশ উদ্ধারের রহস্য উম্মোচন করেছে পুলিশ। গতবছরের ৩১ ডিসেম্বর ঢোড়াকান্দর-বেলবাড়ি সড়কের মাসানের দরগা নামক স্থানে পেঁয়াজের জমির নালা থেকে সাজুর গলাকাটা লাশ উদ্ধার করা হয়। ওই ঘটনায় পুলিশ এ পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে। পেশায় ডাকাত হিসেবে পরিচিত গ্রেফতারকৃদের বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে বলে জানা গেছে।
পুলিশ জানায়, গত বুধবার বগুড়ার আদমদিঘীতে ডাকাতিকালে মিঠাপুকুরের ধলারপাড়ার আইনুল হক ওরফে আয়নাল আদমদিঘী থানা পুলিশের কাছে গ্রেফতার হয়। সাজু হত্যার ঘটনা উম্মোচনে পীরগঞ্জ থানা পুলিশ আয়নালকে রিমান্ডে নিয়ে আসে। আয়নাল আদালতে ঘটনায় জড়িতদের নাম উল্লেখ করে ঘটনার বিবরণ দেয়।
জবানবন্দিতে জানা গেছে, ২০১৫ সালের ৩০ ডিসেম্বর রাতে পাঁচ ডাকাত সাজুর মোটরচালিত ভ্যান ভাড়া করে ডাকাতির উদ্দেশ্যে রওনা হয়। পরিকল্পনা অনুযায়ী নির্ধারিত জায়গায় ডাকাতি সম্ভব নয় বলে ডাকাতরা জানতে পারে। এ সময় ভাড়াকৃত ভ্যানটি লুটের উদ্দেশ্যে চালক সাজুকে তারা হত্যা করে। পরে লুট করা ভ্যানটি মাত্র নয় হাজার টাকায় তারা অন্যত্র বিক্রি করে দেয়। ওই ঘটনায় আরো দুই ডাকাত গ্রেফতার হয়। এরা হলেন, মিঠাপুকুরের ধলারপাড়ার মহসিন মো. হাফিজ ওরফে বাহাদুর ও হামিদপুরের শামীম মিয়া।
পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, ঘটনায় জড়িত আরো দুই ডাকাত ও লুট হওয়া ভ্যান উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *