Connect with us

দেশজুড়ে

বাঘার পদ্মায় ভাসমান মটর সাইকেল!

Published

on

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ
রাজশাহীর বাঘায় পদ্মা নদীতে থেকে ভাসমান অবস্থায় একটি এ্যাপাসী ১৬০ সিসি সাদা রঙ্গের মটর সাইকেল পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার সময় চর দিয়ার কাদিরপুর এলাকায় নদীর ধারে কলা গাছের ভেলাতে বাঁধা অবস্থায় মটর সাইকেলটি পাওয়া যায়।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার সময় কয়েকজন কৃষক নদীর কিনারে ৪-৫টি কলা গাছের ভেলাতে বাঁধা অবস্থায় মটর সাইকেলটির কিছু অংশ দেখতে পান। পরে এলাকার আরো কিছু লোকের সহযোগিতা নিয়ে মটর সাইকেলটি নদী থেকে উদ্ধার করে। মটর সাইকেলটির (ইঞ্জিন নং-ঙঊ৪ঝঝ২৭৬৪৯৩, চেসিস নং-গই৬৩৪কঊ৪০ঋ২ঋ৬৪৪৭৬)। বর্তমানে মটর সাইকেলটি চর দিয়ার কাদিরপুর এলাকার রুস্তুম মোল্লার ছেলে করিম মোল্লার দ্বায়িত্বে রয়েছে। অনেকে ধারনা করছে ভারত থেকে পাচারের উদ্দেশ্যে কলা গাছে বেঁধে নদীতে ভাসিয়ে দেওয়া হয়েছে। আবার অনেকে ধারণা করছেন যে, মটর সাইকেলটির চালককে হত্যা করে চালককেসহ পদ্মাতে ভাসিয়ে দিয়েছে। তবে যে যাই ধারনা করুক এর সঠিক রহেস্য উদঘাটন এখনো সম্ভব হয়নি।

এ ব্যাপারে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রহমান জানান, মটর সাইকেলটির বিষয়ে লোক মারফত শুনেছি। মটরসাইকেলটি উদ্ধার করে থানায় নেওয়া ব্যবস্থা করা হচ্ছে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *