Connect with us

খেলাধুলা

বিপিএলে খেলবে পাকিস্তানি ক্রিকেটাররা

Published

on

pak

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) পাকিস্তানি ক্রিকেটাররা খেলবেন। এমনটাই আশাবাদ ব্যক্ত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

বিপিএলের সর্বশেষ আসরে পাকিস্তানি ক্রিকেটারদের অংশগ্রহণ নিয়ে কম জল ঘোলা হয়নি। তারপরেও শেষ পর্যন্ত আফ্রিদিরা বিপিএলে খেলতে পিসিবির ছাড়পত্র পাননি। তবে এবারের আসরে পাকিস্তানের ক্রিকেটারদের অংশগ্রহণে আশাবাদী নাজমুল হাসান পাপন। তার মতে, এই আসরে তাদের আসতে কোন বাঁধা নেই।

শনিবার রাতে এক অনুষ্ঠানে বিসিবি সভাপতি এই বিষয়ে বলেছিলেন, ‘এখন তাদের(পিসিবি) সঙ্গে সম্পর্ক যেটা আছে, এটা কে আগে খারাপ করবে সেটাই দেখার বিষয়। আমরাও চাই না, ওরাও চায় না। আমার মনে হয় না এ ধরনের কিছু হবে। এখন তো ওদের দল এসে খেলে গেল। আমার ধারণা বিপিএলে খেলোয়াড় আসা নিয়ে কোনো সমস্যা হবে না।’

তবে অনেকে মনে করছেন বাংলাদেশ মহিলা ক্রিকেট দল সেদেশে সফর না করলে বিপিএলের জন্য ক্রিকেটার ছাড়বে না পাকিস্তান। এদিকে, এমন সম্ভাবনা উড়িয়ে দিয়ে পাপন বলেছেন, ‘এই সফরের ওপর বিপিএলে পাকিস্তানি ক্রিকেটারদের খেলা বা না খেলার বিষয়টি নির্ভর করছে না।’

দুইবছর বন্ধ থাকার পর আসছে নভেম্বরে আবারো শুরু হতে চলেছে বিপিএল। এই আসরে সবমিলিয়ে মোট ছয়টি দল অংশগ্রহণ করবে বলে এরই মধ্যে নিশ্চিত করেছে বিপিএলে গভর্নিং কাউন্সিল।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *