Connect with us

দিনাজপুর

বিরামপুরে বার্ষিক শিশু ফোরাম সম্মেলন এবং সম্মাননা স্মারক প্রদান

Published

on

SAMSUNG CAMERA PICTURES

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর : দিনাজপুরের বিরামপুরে আজ শুক্রবার উপজেলার জোতবানি ইউনিয়নে অবস্থিত একইর মঙ্গলপুর উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে বার্ষিক শিশু ফোরাম সম্মেলন ও সম্মাননা স্মারক প্রদান-২০১৫ অনুষ্ঠান। বিরামপুর কেন্দ্রীয় শিশু ফোরামের আয়োজনে এবং বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ- এর সহযোগিতায় এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় শিশু ফোরামের সভাপতি শারমিন আক্তার। সঞ্চালনায় ছিলেন, শিশু ফোরামের সদস্য সারাবান তহুরা এবং শুভাশিস সরকার।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব পারভেজ কবির। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি- তদন্ত) সাকিলা পারভিন, ওয়ার্ল্ড ভিশনের ভারপ্রাপ্ত এডিপি ম্যানেজার আগষ্টিন সরকার, একইর মঙ্গলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক-ই-আজম, ওয়ার্ল্ড ভিশনের স্পন্সরশীপ এন্ড চাইল্ড প্রোটেকশন টিম লিডার নরেশ মারান্ডী, বিরামপুর পৌরসভা শিশু ফোরামের সভাপতি বাধন মহন্ত, পলিপ্রায়াগপুর ইউপি শিশু ফোরামের সভাপতি স্বপ্না আক্তার, জোতবানি ইউপি শিশু ফোরামের সভাপতি সালাউদ্দিন, সিবিও সভাপতি নুরন্নবী মন্ডল নয়ন ও নূরে আলম সিদ্দিক।

এতে আরো উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবী সংগঠন হোয়াইট হেকার সংঘ- এর সভাপতি মোফাচ্ছেল রয়েল, সাংবাদিক শাহ্ আলম মন্ডল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। সম্মেলনে শিশু ফোরামের প্রায় ৪শত বিভিন্ন বয়সের শিশু অংশগ্রহণ করেন। সম্মেলনস্থলে বিরামপুর পৌরসভা, খানপুর, পলিপ্রায়াগপুর ও জোতবানি ইউনিয়নের শিশু ফোরামের ব্যানারে শিশু অধিকার ও সুরক্ষা বিষয়ক আলাদা ৪টি স্টল প্রদর্শন করা হয়। আগত অতিথি ও দর্শকেরা স্টলগুলো ঘুরে দেখেন। অনুষ্ঠান শেষে শিশু অধিকার ও সুরক্ষা ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভ’মিকা রাখায় কয়েকজন শিশুকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *