Connect with us

ঢাকা বিভাগ

ভাঙ্গায় আ.লীগের মেয়র প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুড় করায় থানায় মামলা।

Published

on

hamla_shadhinbangla24ফরিদপুর থেকে মোঃ খালেদুর রহমান ঃ ফরিদপুরের ভাঙ্গায় পৌর সভার নির্বাচনে আওয়ামলীগ সমর্থিত মেয়র প্রার্থী আবু ফয়েজ মোঃ রেজার নির্বাচনী অফিস ভাংচুড় এবং তার কর্মীদের মারপিট করায় সত্বন্ত্র প্রাথী আবু জাফর মুন্সীর সমর্থকদের বিরুদ্ধে থানায় ক্ষতি গ্রস্থ মনির কাজী বাদী হয়ে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেছে ।
এলাকাবাসী সুত্রে জানা য়ায় সোমবার রাতে কুঠিবাড়ি চরকান্দা গ্রামের রেজাউল ডাক্তারের বাড়ি সত্বন্ত্র প্রার্থী জাফর মুন্সী ভোটারদের টাকা দিতে গেলে এলাকাবাসী তাদের বারন করে। এ নিয়ে উভয় গ্রুপের লোকজনের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়। আওয়ামলীগের উপজেলা সাধারন সম্পাদক ফাইজুর রহমান ঘটনাটি তাৎক্ষনিক মিমাংশা করে দেন। রাত আনুমানিক ৯ টার দিকে জাফরমুন্সীর কর্মীরা সংঘবদ্ধ হয়ে উপজেলা চেয়ারম্যান সাহাদাতের নেতৃত্বে মিছিল করতে থাকে এবং এক সময় ইহা সংঘর্ষে রুপ নেয়।এ সময় উত্তেজিত কর্মীরা বাসস্টন্ড সংলগ œ(সোবাহান মুন্সীর ঘর) ফয়েজ মিয়ার নির্বাচনী অফিস ভেংগে আগুন ধরিয়ে দেয় ।এ ছাড়াও পৌর আওয়ামলীগের সাধারন সম্পাদক মিরু মুন্সীর বাড়ি সংলগ্ন অফিসটিও ভেঙ্গে ফেলে। এ ব্যাপারে আওয়ামলীগ মনোনীত মেয়র প্রার্থী আবু ফয়েজ মোঃ রেজা বলেন এ নির্বাচনে আমার বিজয় সুনিশ্চিত জেনে সত্বন্ত্র প্রার্থী জাফর মুন্সী আমার ৩টি নির্বাচনী অফিস ভেঙ্গে এবং আমার কর্মীদের মেরে ,ভয় দেখিয়ে ফায়দা লোটার চেষ্টা করছে। এ ব্যাপারে সাথে সাথে থানায় অভিযোগ দেওয়া হয়েছে এবং মঙ্গলবার বিকালে মনির কাজী বাদী হয়ে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেছে।
এ ব্যাপারে সত্বন্ত্র প্রার্থী আবু জাফর মুন্সী বলেন ফয়েজ মিয়ার কর্মীরা আমার উপজেলা সংলগ্ন অফিসটি ভেঙ্গে ফেলেছে আবার আমার কর্মীদের বিরুদ্ধে মামলা হয়েছে।
এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন সোমবার রাতে ভাংচুরের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।মঙ্গলবার একপক্ষ কিছু সময়ের জন্য রাস্তা অবরোধ করেছিল। অচিরেই দোষীদের বিচারের আওতায় আনা হবে। বর্তমান এলাকার পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রনে আছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *