Connect with us

দেশজুড়ে

মানবকণ্ঠের প্রতিনিধি সম্মেলনে পুরস্কার পেলেন রংপুরের মহিউদ্দীন মখদুমি

Published

on

mk
রংপুর অফিসঃ মানবকণ্ঠের জেলা প্রতিনিধি সম্মেলনে ভালো পারফর্মেন্সের জন্য স্বর্ণের চেন পুরস্কার পেয়েছেন রংপুরের মহিউদ্দীন মখদুমি। গতকাল শনিবার বিকেলে মানবকণ্ঠ কার্যালয়ে প্রতিনিধি সম্মেলনে শ্রেষ্ট ৫ জেলা প্রতিনিধির হাতে স্বর্ণের চেন তুলে দেন দৈনিক মানবকণ্ঠের সম্পাদক মণ্ডলীর সভাপতি ও আশিয়ান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) নজরুল ইসলাম ভূঁইঞা। এ সময় উপস্থিত ছিলেন আশিয়ান গ্রুপের সিইও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কাজী এএসএম আরিফ, মানবকণ্ঠের প্রকাশক জাকারিয়া চৌধুরী, ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরী, নির্বাহী সম্পাদক বাসুদেব ধর, ডেপুটি এডিটর নজমূল হক সরকার, জিএম সৌরভ হাসান, মফস্বল ইনচার্জ কামাল হোসেন টিপু, ডিজিএম মার্কেটিং মতিয়ার রহমান, ডিজিএম সার্কুলেশন আব্দুল হক ও আনোয়ার হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি নজরুল ইসলাম ভূঁইঞা বলেন, সাংবাদিক ও সংবাদপত্রের মানোন্নয়নে সবাইকে একযোগে কাজ করে যেতে হবে। তিনি বলেন, সংবাদের গভীরে গিয়ে সত্য উদঘাটন করে তা জনসম্মুখে প্রকাশ করাই হচ্ছে সাংবাদিকদের প্রধান কাজ। এর আগে প্রধান অতিথি মানবকণ্ঠের জেলা প্রতিনিধিদের বক্তব্য শোনেন এবং তাদের নানাবিধ সমস্যা সমাধানের আশ্বাস দেন।
মানবকণ্ঠে ভালো পারফর্মেন্সের জন্য পুরস্কারপ্রাপ্তরা হলেন রংপুর প্রতিনিধি মহিউদ্দিন মখদুমি, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি সেতু ইসলাম, সিলেট প্রতিনিধি আলী আকবর চৌধুরী, কুমিল্লা জেলা প্রতিনিধি শাহজাদা ইমরান ও চট্টগ্রাম বিজ্ঞাপন প্রতিনিধি শাফাউল হক রিয়াজ।
এদিকে সাংবাদিক মহি উদ্দীন মখদুমি শ্রেষ্ট পুরষ্কার পাওয়ায় তাকে অভিন্দন জানিয়েছেন দৈনিক বজ্রশক্তির রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান ও রংপুর রিপোরর্টার্স ক্লাবের কার্যনির্বাহী সদস্য মো.আমিরুল ইসলাম।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *