Connect with us

দেশজুড়ে

মুন্সীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩ (ভিডিও)

Published

on

Photo 1শুভ ঘোষ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়ায় গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবাদমান দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনায় গুলইবদ্ধ হয়ে নবনির্বাচিত মেম্বারসহ ৩ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার হোসেন্দী ইউনিয়নের টান বলাকি চরে এ ঘটনা ঘটে। সংঘর্ষে হোসেন্দী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মোঃ গোলাপ সরকার (৫০) ও তার ছোট ভাই আইয়ূব আলী সরকার এবং আওলাদ হোসেন(২৮)সহ ৩ জন নিহত ও গুলিবিদ্ধ হয়ে ইউনুস মিয়া (৫০), রেহেনা বেগম (৪০), নবী হোসেন (৩৫), গিয়াসউদ্দিন (৫২), মোমেন(৩৩), জহিরুল ইসলাম(৩৬) নামের ৬ জন সহ অন্তত ২০ জন আহত হয়েছে। আহতের ঢাকা ও মুন্সীগঞ্জ সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েক জনের অবস্থা আশংকাজনক।
ঘটনার প্রত্যক্ষদর্শীরা বলেন, বালু মহল ইজারা ও বিভিন্ন কোম্পনিকে জমি কিনে দেওয়া সহ বিভিন্ন কারণে স্থানীর প্রভাবশালী দুই আওয়ামী লীগ নেতা ও হোসেন্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন মন্টু গ্রুপের সাথে যুবলীগ নেতা নাজমুল ইসলামের গ্রুপের মধ্য দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৮ টার দিকে বালু উত্তোলনকে কেন্দ্র করে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। উভয় পক্ষের মধ্যে কয়েক দফা সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ হয়ে ইউনিয়নটি ৮নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মো. গোলাপ সরকার ও তার ভাই আইয়ূব আলী সরকার এবং আওলাদ হোসেন নিহত হয়। নিহতরা আব্দুল মতিন মন্টু গ্রুপের সমর্থক বলে জানা গেছে।
গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেদায়াতুল ইসলাম ভূঁইয়া জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *