Connect with us

খেলাধুলা

মেসির আর্জেন্টিনা আজ মাঠে নামছে

Published

on

Argentina1441377187জাতীয় দলের হয়ে খেলা ছেড়ে দেওয়ার গুঞ্জন উড়িয়ে দিয়েছেন আগেই। আর্জেন্টিনার জার্সিতে এবার মাঠেও নামতে যাচ্ছেন বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা ও বলিভিয়া। যুক্তরাষ্ট্রের টেক্সাসে বিবিভিএ কম্পাস স্টেডিয়ামে বাংলাদেশ সময় আজ সকাল সাড়ে ৬টায় শুরু হবে ম্যাচটি।

গত কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হারের পর আর্জেন্টিনার স্থানীয় পত্রিকাগুলোতে লেখা হয়, জাতীয় দলের হয়ে খেলা ছেড়ে দিচ্ছেন মেসি। তবে কদিন আগে এমন খবরে সংবাদমাধ্যমের ওপর ক্ষোভ প্রকাশ করে মেসি বলেন,  ‘জাতীয় দলের হয়ে খেলব না, এ কথা আমি কখনোই বলিনি।’ পাশাপাশি দেশের জার্সিতে নিজের সেরাটা দিয়ে খেলা চালিয়ে যাওয়ার কথাও জানান চারবারের ফিফা বর্ষসেরা এই খেলোয়াড়।

চিলির কাছে কোপার ফাইনালে হারের পর আজ প্রথম কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলতে নামছে আর্জেন্টিনা। নেতৃত্ব থাকছেন দলের সেরা তারকা মেসিই। তার সঙ্গে দলের আক্রমণ শানাবেন সার্জিও আগুয়েরো, কার্লোস তেভেজরা।তবে এই ম্যাচে থাকছেন না এ মৌসুমেই ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে পিএসজিতে পাড়ি জমানো অ্যাঙ্গেল ডি মারিয়া। এ ছাড়া ইনজুরিতে ভোগা লুকাস বিগলিয়া, পাবলো জাবালেতা, হাভিয়ের পাস্তোরেকেও দলে পাচ্ছেন না আর্জেন্টিনার কোচ জেরার্ডো মার্টিনো। অসুস্থতার কারণে খেলতে পারবেন না গঞ্জালো হিগুয়েন।

গত জুনেও বলিভিয়ার মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। মেসিকে ছাড়াই ওই ম্যাচে আগুয়েরোর হ্যাটট্রিক ও ডি মারিয়ার জোড়া গোলে  লিভিয়াকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছিল দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। আজ আর্জেন্টিনা বলিভিয়াকে আবার যে কয় গোল দেয়, দেখা যাক!

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *